• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

শাহরুখ খানের গাড়ি বিক্রি, এই বিজ্ঞাপন কি আপনার কাছেও এসেছে

  • By Soumik Bose
  • |

শাহরুখ খানের একটি গাড়ি বিক্রি নিয়ে রীতিমত জলঘোলা হল মুম্বইয়ে। শাহরুখের একটি গাড়ি বিক্রির জন্য ফেসবুকে বিজ্ঞাপন দিয়ে রীতিমত ল্যাজে গোবরে অবস্থা হল এক গাড়ি বিক্রেতার। কারণ, তাঁর ওই বিজ্ঞাপন একেবারেই ভুয়ো বলে দাবি জানিয়েছে শাহরুখ খানের পিআর টিম।

শাহরুখ খানের গাড়ি বিক্রি, এই বিজ্ঞাপন কি আপনার কাছেও এসেছে

গত ৬ই অগাস্ট আশু বস নামে এক সেকেন্ড হ্যান্ড গাড়ি বিক্রেতা ফেসবুকে একটি বিএমডাব্লু গাড়ির বিজ্ঞাপন দেন। সেখানে গাড়ির মালিকের নাম দেওয়া হয় শাহরুখ খান। এমনকি তাঁর বাড়ি মন্নতের ঠিকানাও তুলে দেওয়া হয় বিজ্ঞাপনে। সেখানেও আরও বলা হয়, যে এই গাড়ি কিনবে, তারসঙ্গে কিং খান ব্যক্তিগতভাবে দেখা করবেন। গাড়িটির দাম রাখা হয় ৩৮ লক্ষ টাকা।

[আর পড়ুন: শাহরুখ ও সলমনের জন্য প্রায় পথের ভিখিরি হয়েছেন এই ব্যক্তি]

কিন্তু এই বিজ্ঞাপন বেরনোর পরই শাহরুখ খানের পিআর টিম পরিষ্কার জানিয়ে দেয়, এই বিজ্ঞাপন একেবারেই ভুয়ো। যে গাড়িটির উল্লেখ বিজ্ঞাপনে করা হয়েছে, সেই গাড়ি কয়েকমাস আগেই বিক্রি হয়ে গিয়েছে। এদিক আশু বস পাল্টা দাবি করেন, যে এই শাহরুখেরই এক পিআর এই গাড়ির যাবতীয় বিবরণ তাঁর হাতে তুলে দিয়েছেন। এমনকী এই গাড়িটি বিক্রি করতে পারলে আরও ৭টি গাড়ি তাঁর কাছে বিক্রির জন্য পাঠানোর প্রতিশ্রুতি পেয়েছিলেন বলে দাবি ওই গাড়ি বিক্রেতার। তবে কোনও ক্রেতাই তাঁর সঙ্গে যোগাযোগ করেনি বলে দাবি করেছেন তিনি।

English summary
A fake advertisement of SRK's BMW car on sale doing rounds on social media, dealer find no buyer of that car.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X