• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মুম্বইয়ের মাদক সরবরাহে দাউদ যোগ! কারখানায় হানা দিয়ে বড় সাফল্য এনসিবির

মুম্বইতে মাদক চক্রের পর্দা ফাঁস করার ক্ষেত্রে বড়সড় সাফল্য পেল এনসিবি। জানা গিয়েছে মুম্বইয়ের দোঙরি এলাকায় অবস্থিত একটি কারখানায় হাানা দিয়ে এই সাফল্য পান এনসিবি গোয়েন্দারা। এই কারখানা থেকে মুম্বইতে মেফেড্রোন সরবরাহ করা হত। এদিন সেখান থেকেই প্রচুর পরিমাণে মাদক উদ্ধার হয়েছে। জানা গিয়েছে এই কারখানা চালাত দাউদ ইব্রাহিমের কাছের সাগরেদরা।

মুম্বইয়ের মাদক সরবরাহে দাউদ যোগ! বড় সাফল্য এনসিবির

মুম্বইয়ের গ্যাংস্টার তথা দাউদ ঘনিষ্ঠ চিঙ্কু পাঠান ওরফে পারভেজ খানের মালিকানাধীন ওই কারখানা। দাউদের হয়ে সেই মুম্বইতে মাদক পাচার এবং সরবরাহ করে। মুম্বই শহরের মেফেড্রোন সরবরাহ ৭০ শতাংশই এই কারখানা থেকে চালানো হত। মুম্বইয়ের অন্যতম ড্রাগ-লর্ড এই চিঙ্কু পাঠান। মৃত মাফিয়া করিম লালার আত্মীয় এই চিঙ্কু পাঠান।

উল্লেখ্য, কয়েকদিন আগেই ‌মাদক মামলায় মুম্বইয়ের বিখ্যাত মুচ্ছড় পানওয়ালা‌ নামক পান দোকান চেইনের এক মালিককে গ্রেফতার করেছিল এনসিবি। রামকুমার তিওয়ারি নামে ওই ব্যক্তির গ্রেফতারের পরই এই হানা। এনসিবি-র সন্দেহ, পানের আড়ালে মাদক বিক্রি করত তিওয়ারি। সুশান্ত সিং রাজপুত মৃত্যুরহস্যের তদন্তে নেমে যে বলিউড-মাদক যোগ মামলার তদন্তে জড়িয়ে পড়েছিল এনসিবি সেখান থেকেই অনেক মাদক সরবরাহকারীকে গ্রেফতার করেছিল এনসিবি।

English summary
Factory run by Dawood aides busted by NCB in Mumbai that supplied 70 percent of mephedrone in the city
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X