India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

অযোধ্যা মামলার সুপ্রিম রায়ের বিরোধিতায় বিক্ষোভ সভা জেএনইউ-তে

Google Oneindia Bengali News

অযোধ্যা মামলায় সুপ্রিম কোর্টের রায়ের বিরুদ্ধে বিক্ষোভ প্রদর্শন করতে সভার আয়োজন করল জেএনইউ-র ছাত্রদের একাংশ। কয়েক দশক ধরে চলতে থাকা এই মামলার রায় ঘোষণা করা হয় শনিবার। এরই সঙ্গে শতাব্দী প্রাচীণ এই মামলার নিষ্পত্তি হয়। সর্বসম্মতিক্রমে বিচারপতিদের সিদ্ধান্তে মামলার রায়দানে বলা হয় অযোধ্যা বিবাদের মূলে থাকা ২.৭৭ একর জমির পুরোটাই পাবে রামলালা। মুসলিমদের মসজিদ তৈরির জন্য অযোধ্যাতেই ৫ একর জমি দিতে হবে কেন্দ্রকে। এই রায়ের পর দেশ জুড়ে শান্তি থাকলেও উত্তপ্ত হয়ে ওঠে জেএনইউ ক্যাম্পাস।

অযোধ্যা মামলার সুপ্রিম রায়ের বিরোধিতায় বিক্ষোভ সভা জেএনইউ-তে

শারজিল ইমাম বলে এক জেএনইউ ছাত্র শীর্ষ আদালতের এই রায়ের বিরোধিতা করে এক বিক্ষোভ প্রদর্শনের সভার আয়োজন করে। এই বিষয়ে শারজিল বলে, "আমরা একটি সভার আয়োজন করেছি। সেখানে আমরা রায়ের পর্যালোচনা করব ও তা নিয়ে আলোচনা করব। আমাদের কাছে রায়ের একটি প্রতিলীপি রেয়েছে। আমরা সেখান থেকে এই বিষয়তেই আলোচনা করব যে কী ভাবে আবারও বিচার ব্যবস্থা আমাদের সঙ্গে অন্যায় করেছে।"

এদিকে সেই সভার আয়োজনকারী অপর একজন বলে যে রায় ঘোষণার পরেই ক্যাম্পাসে 'জয় শ্রী রাম' স্লোগান তোলে কিছু ছাত্র। নাম না করে সে গেরুয়া ছাত্র সংগঠন অখিল ভারতীয় বিদ্যার্থী পরিষদকেই এর জন্য দায়ী করে।

English summary
faction of JNU Students Hold Protest Meet Against Supreme Court's Order regarding ayodhya title suite,
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X