• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

প্রাক্তন মুখ্যমন্ত্রী কন্যার অস্বাভাবিক মৃত্যু! ঘটনাটি আত্মহত্যার, প্রাথমিক তদন্তে জানাল পুলিশ

  • |
Google Oneindia Bengali News

প্রাক্তন মুখ্যমন্ত্রী (Chief Minister) কন্যার আত্মহত্যা (suicide)। ঘটনাটি অন্ধ্রপ্রদেশের (andhra pradesh)। রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী এনটি রামা রাওয়ের (NTR) কন্যা উমা মহেশ্বরী ( Uma Maheswari ) সোমবার রাতে আত্মহত্যা করেছেন বলে জানিয়েছেন পুলিশ। তাঁর অপর পরিচয় হল তিনি অন্ধ্রপ্রদেশের অপর প্রাক্তন মুখ্যমন্ত্রী এন চন্দ্রবাবু নাইডুর (chandrababu naidu) শ্যালিকা।

প্রাক্তন মুখ্যমন্ত্রী কন্যার অস্বাভাবিক মৃত্যু! ঘটনাটি আত্মহত্যার, প্রাথমিক তদন্তে জানাল পুলিশ

পরিবার সূত্রে জানা গিয়েছে, স্বাস্থ্য সংক্রান্ত সমস্যায় ভুগছিলেন উমা মহেশ্বরী। গত কয়েকমাস ধরে তিনি চিকিৎসাধীন ছিলেন। হায়দরাবাদের জুবিলি হিলসের বাসভবনে শোয়ার ঘরে সিলিং ফ্যানের সঙ্গে ধুলন্ত অবস্থায় তাঁর দেহ পাওয়া যায়। পুলিশ মৃতদেহ ময়নাতদন্তের জন্য ওসমানিয়া হাসপাতালে পাঠিয়েছে। পরিবার সূত্রে জানা গিয়েছে, ঘর থেকে সাড়া না পেয়ে বেডরুমের দরজা ভেঙে ঢোকেন মেয়ে-জামাই।
জুবিলি হিলসের এক পুলিশ আধিকারিক সংবাদ মাধ্যমকে জানিয়েছেন, প্রাথমিক তদন্ত অনুসারে অসুস্থতার কারণে তিনি মনমরা ছিলেন। টিডিপির প্রতিষ্ঠাতা এনটিআর-এর চার মেয়ের মধ্যে উমা মহেশ্বরীই ছিলেন সব থেকে ছোট।

তেলগু আত্মসম্মানের স্লোগান দিয়ে ১৯৮২ সালে টিডিপি গঠনের নয়মাসের মধ্যে ক্ষমতায় আসেন এনটিআর। তিনিই অন্ধ্রপ্রদেশের একদলীয় কংগ্রেস শাসনের অবসান ঘটান। তবে নিজের জামাই এন চন্দ্রবাবু নাইডুর নেতৃত্বে দলের মধ্যে হওয়া বিদ্রোহে ক্ষমতা হারান এনটিআর। ১৯৯৬ সালে ৭২ বছর বয়সে মারা যান অভিনেতা থেকে রাজনীতিক হওয়া এনটি রামা রাও।

উমা মাহেশ্বরী এনটিআর-এর ১২ সন্তানের মধ্যে সর্ব কনিষ্ঠ ছিলেন। প্রসঙ্গ এনটিআর-এর ১২ সন্তানের মধ্যে ৮ ছেলে ও ৪ মেয়ে।

Weather Update: অতিভারী বৃষ্টিতে ভাসবে দুই জেলা, ৭ জেলায় ভারী বর্ষণ! একনজরে বাংলার জেলাগুলির আবহাওয়াWeather Update: অতিভারী বৃষ্টিতে ভাসবে দুই জেলা, ৭ জেলায় ভারী বর্ষণ! একনজরে বাংলার জেলাগুলির আবহাওয়া

English summary
Ex CM of Andhra Pradesh NTR's daughter Uma Maheswari dies by suicide
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X