• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

স্বভাব যায় না ম'লে! কংগ্রেস ছেড়েও ‘হাত’ শক্ত করার ডাক জ্যোতিরাদিত্যের, মূহূর্তে ভাইরাল ভিডিও

  • |

দল বদলের পর কেটে গেছে প্রায় ৭ মাসেরও বেশি সময়। এদিকে ইতিমধ্যেই উপ-নির্বাচনেরও দামামা বেজে গিয়েছে মধ্যপ্রদেশে। এমতাবস্থায় শনিবার উপ-নির্বাচনের প্রচারে গিয়ে বড়সড় ফাউল করতে দেখা গেল মধ্যপ্রদেশের 'মহারাজ’ জ্যোতিরাদিত্য সিন্ধিয়াকে। ভোট প্রচার থেকেই বিপির বদলে কংগ্রেসের জন্য ভোট চেয়ে বসলেন তিনি। যে ভিডিও ইতিমধ্যেই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

শেষ মহূর্তের ভোট প্রচারে জোরদার টক্কর বিজেপি-কংগ্রেসের

শেষ মহূর্তের ভোট প্রচারে জোরদার টক্কর বিজেপি-কংগ্রেসের

৩ রা নভেম্বর ভোট পর্ব শুরুর আগে জোরদার টক্কর শুরু হয়েছে শিবরাজ বানাম কমলনাথ শিবিরের মধ্যে। শেষ মহূর্তের প্রচারে এক বিন্দু জমি ছাড়তে রাজি নয় শাসক বিরোধী কোনোপক্ষই। প্রসঙ্গত উল্লেখ্য চলতি বছরেরে মার্চেই হাত ছেড়ে পদ্মে এসেছেন মধ্যপ্রদেশের হেভিওয়েট নেতা জ্যোতিরাদিত্য সিন্ধিয়া। তারসঙ্গে শিবরাজের দলে যোগ দেন ১২ জন বিদ্রোহী নেতা। কিন্তু বছর ঘুরতে চললেও এখনও পুরনো অভ্যাস ছাড়তে পারলেন না জ্যোতিরাদিত্য।

মহূর্তের মধ্যেই ভাইরাল ভিডিও

মহূর্তের মধ্যেই ভাইরাল ভিডিও

বর্তমানে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি ভিডিও-য় একটি জনসভায় দাঁড়িয়ে জ্যোতিরাদিত্যকে বলতে শোনা যাচ্ছে, " আজ এই মুহূর্তে প্রত্যেকে আমার সঙ্গে হাত তুলে শপথ নিন আসন্ন ভোটে আপনারা হাত চিহ্নে ভোট দেবেন, কংগ্রেস প্রার্থীদের ভোট দেবেন। আপনাদের উপর আমার পূর্ণ আস্থা রয়েছে।" ঝাঁঝালো বর্ক্তৃতার মাঝেই জ্যোতিরাদিত্যের এই মন্তব্য মুহূর্তেই হতবাক হয়ে যায় জনতা। এদিকে ভুল বুঝতে পেরে পরমহূর্তেই নিজের মন্তব্য পরিবর্তন করে ফেলেন সিন্ধিয়া। এদিকে জ্যোতিরাদিত্যের মন্তব্যের পরেই আসরে নামতে দেখা যায় কংগ্রেসকেও। একপ্রকার ব্যঙ্গের সুরেই ভোট জেতা প্রসঙ্গে জ্যোতিরাদিত্যকে আশ্বাসও দেয় কংগ্রেস নেতারা।

কমলনাথ শিবিরের বিরুদ্ধে লাগাতার তোপ জ্যোতিরাদিত্যের

কমলনাথ শিবিরের বিরুদ্ধে লাগাতার তোপ জ্যোতিরাদিত্যের

এদিকে মুখ ফসকে কংগ্রেসকে সমর্থনের কথা বলে ফেললেও ওই দিন প্রচারকালীন সময়ে প্রবীন কংগ্রেস নেতা কমলনাথ ও কংগ্রেসের বিরুদ্ধে একের পর এক তোপ দাগতে থাকেন জ্যোতিরাদিত্য। এছাড়াও রাজ্যের একাধিক কংগ্রেসি নেতা এমনকী সোনিয়া-রাহুলের বিরুদ্ধে বিষোদগার করতে ছাড়ননি বিপির এই তরুণ নেতা। উল্টে কমলাথের নেতৃত্বাধীন সরকার থাকার সময় কংগ্রেসের বিরুদ্ধে একাধিক বড়সড় দুর্নীতি, প্রতারণার অভিযোগ আনেন তিনি।

কী বলছে মধ্যপ্রদেশে ভোটের সমীকরণ ?

কী বলছে মধ্যপ্রদেশে ভোটের সমীকরণ ?

প্রসঙ্গত উল্লেখ্য চলতি সপ্তাহেই মধ্যপ্রদেশের ২৮টি আসনেই সম্মুখসমরে নামছে চলেছে বিজেপি-কংগ্রেস। যা নিয়ে ক্রমেই চড়ছে উত্তেজনার পারদ। এদিকে ক্ষমতায় ফিরতে গেলে বর্তমানে ২৮ আসনের মধ্যে ২৮টিতেই বাজিমাত করতে হবে কমলনাথ শিবিরকে। অন্যদিকে ৯টি আসনে জিতলেই মধ্যপ্রদেশের মসনদে বহাল তবিয়তে থাকতে পারবেন শিবরাজ সিং চৌহান। ভোট গণনা হবে আগামী ১০ নভেম্বর।

পশ্চিমবঙ্গে অরাজকতা চলছে! রাষ্ট্রপতি শাসন নিয়ে জল্পনা বাড়ালেন কৈলাশ

English summary
Jyotiraditya Scindia called for a vote with a hand sign even after leaving the Congress
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X