মোদীর 'জিএসটি ' নিয়ে বিতর্কিত মন্তব্য, এখনই সমঝে যান ,নইলে হতে পারে এই শাস্তি

  • Posted By: Debalina
Subscribe to Oneindia News

আবার টার্গেট নরেন্দ্র মোদী। ফল একেবারে হাতেনাতে গ্রেফতার হয়ে গেলেন শিরভিলিপুথুর টাউনের এক ডিপ্লোমা ইঞ্জিনিয়ার। ফেসবুক মেসেঞ্জারে নরেন্দ্র মোদীকে নিয়ে বিভিন্ন বিতর্কিত কথোপকথন চালিয়েছিলেন তিনি।

মোদীর 'জিএসটি ' নিয়ে বিতর্কিত মন্তব্য, এখনই সমঝে যান ,নইলে হতে পারে এই শাস্তি

যিনি গ্রেফতার হয়েছেন তিনি আবার দক্ষিণ ভারতীয় বিখ্যাত অভিনেতা বিজয়ের ফ্যান। সম্প্রতি মুক্তি পেয়েছে বিজয়ের বিতর্কিত ছবি 'মার্শাল'। তাতেই জিএসটি থেকে শুরু করে আরও নরেন্দ্র মোদীর শাসনের বিভিন্ন বিষয়কে অন্য আঙ্গিকে তুলে ধরা হয়েছে। এই ছবি থেকেই অনুপ্রাণিত হয়ে ফেসবুক মেসেঞ্জারে বিভিন্ন পরিশীলতার ছাড়ানো শব্দ লিখেছিলেন মারিমুথু।

বিরুধুয়ানগর জেলার পুলিশ জানিয়েছে বিজেপি-র জেলা সচিবের অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করা হয়েছে মারিমুথুকে। বিজেপির জেলা সভাপতি থিরুমরুগান পুরো চ্যাটটি পুলিশের হাতে প্রমাণ স্বরূপ তুলে দিয়েছিলেন।

পুলিশি জিজ্ঞাসাবাদে থিরুমুথু স্বীকার করে নিয়েছেন পুরো মেসেজটিই তিনি পাঠিয়েছিলেন। তথ্য ও সম্প্রচার আইন ২০০০-র ৬৭ নম্বর ধারায় মারিমুথুকে গ্রেফতার করা হয়েছে। শিবলিপুথুরের জুডিসিয়াল আদালতে তাঁকে পেশ করার পর তাঁর জেল হেফাজত হয়েছে।

আসলে নরেন্দ্র মোদীর বিরুদ্ধে কোনওরকমের প্রোপাগ্যান্ডা করার ওপর এক তীব্র নিষেধাজ্ঞা জারি হয়েছে গোটা দেশে। তা সে সোশ্যাল মিডিয়া হোক বা টেলিভিশন। দিন কয়েক আগে টেলিভিশনে রিয়্যালিটি শো-এ কর্তৃপক্ষের ফতোয়া জারি হয়েছিল কৌতুকশিল্পী শ্যাম রঙ্গিলার ওপর। তিনি এক ভয়ানক অভিযোগ আনলেন 'দ্য গ্রেট ইন্ডিয়ান লাফটার চ্যালেঞ্জ'শো-এর বিরুদ্ধে। শ্যামের অভিযোগ, নরেন্দ্র মোদী এবং রাহুল গান্ধীকে কে নিয়ে যাতে তিনি কোনও কৌতুক পরিবেশন না করেন তার জন্য তাঁকে নির্দেশ দেওয়া হয়। আর এই নির্দেশ নাকি তাঁকে দিয়েছিল 'দ্য গ্রেট ইন্ডিয়ান লাফটার চ্যালেঞ্জ'-এর প্রযোজক চ্যানেল স্টার প্লাস।

English summary
Engineer sentenced to jail after using abusive laguage about Narendra Modi's Gst

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.