• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কাশ্মীরে সেনা এনকাউন্টারে খতম ২ লস্কর জঙ্গি

শ্রীনগর, ৯ মার্চ : জম্মু ও কাশ্মীরের পুলওয়ামা জেলার পদগামপোরায় দুই লস্কর-ই-তৈবা জঙ্গিকে খতম করা গিয়েছে বলে সেনা সূত্রে খবর। এদিন সকাল থেকেই সেখানে এনকাউন্টার চলেছে বলে জানা গিয়েছে।

জাহাঙ্গীর গনাই নামে এক জঙ্গি গতবছরে এক পুলিশকর্মীকে খুনে জড়িত ছিল। তাকেই নিকেশ করা গিয়েছে। আর এক জঙ্গি শের গুজরির সঙ্গেও গুলির লড়াই চলেছে। তবে পরে তাকেও খতম করে সেনা।

কাশ্মীর সেনা এনকাউন্টারে খতম ১ লস্কর জঙ্গি, অব্যাহত গুলির লড়াই

সেনার তরফে গুজরিকে আত্মসমর্পণ করতে বলা হয়েছিল। তার স্ত্রীর মাধ্যমে গুজরির সঙ্গে যোগাযোগ করা হয়। পরে তাকেও নিকেশ করে সেনা। দুই জঙ্গিই দক্ষিণ কাশ্মীরের বাসিন্দা বলে সেনা জানিয়েছে।

পুলওয়ামায় জঙ্গির উপস্থিতি রয়েছে এমনটা গোপন সূত্রে জানতে পেরেই সেনার তরফে এলাকায় খানাতল্লাশি করা হয়। মোট তিন-চারজন জঙ্গির এলাকায় লুকিয়ে থাকার খবর রয়েছে।

কয়েকদিন আগে পুলওয়ামারই ত্রাল এলাকায় এনকাউন্টারে দুই জঙ্গিকে খতম করে সেনা। সেই ঘটনায় এক পুলিশ কর্মীরও মৃত্যু হয়। প্রায় ২৪ ঘণ্টা ধরে সেনা-জঙ্গি গুলির লড়াই চলেছিল।

English summary
A top Lashkar-e-Taiba terrorist has been killed by security forces in Padgampora of Jammu and Kashmir's Pulwama district, army sources said, where an encounter is underway since early this morning.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X