India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

চড়ছে নির্বাচনী উত্তাপ, মোদী গড়ে আপ নেতাদের কনভয়ে বড়সড় হামলা! অভিযোগের তীর বিজেপির দিকে

  • |
Google Oneindia Bengali News

ইতিমধ্যেই মোদী গড়ে খোদ মোদীকেই চ্যালেঞ্জ করে বসেছেন কেজরি। পুরভোটে ভালো ফলের পর ২০২২ সালের আসন্ন নির্বাচনী লড়াইয়ে গুজরাতের প্রতিটি কেন্দ্রেই আম আদমি পার্টি প্রার্থী দেবে বলে ঘোষণা করা হয়েছে। সেই মতো শুরুও হয়ে গিয়েছে নির্বাচনী প্রস্তুতি। এদিকে সম্প্রতি গুজরাতের জুনাগড়ে 'জন সংবাদ যাত্রা' চলাকালীন আম আদমি পার্টির (আপ) নেতা ইসুদন গাদভীর কনভয়ের উপর হামলা হয়েছে বলে অভিযোগ উঠছে।

অভিযোগের তীর বিজেপির দিকে

অভিযোগের তীর বিজেপির দিকে

আপের অভিযোগ বিজেপির ভাড়াটে গুন্ডাদের দ্বারাই আক্রান্ত হয়েছেন ইসুদন গাদভী। সূত্রের খবর, বুধবার সন্ধ্যায় জন সংবাদ যাত্রায় অংশ নিতে গুজরাতের জুনাগড়ে আসেন ইসুদন গাধভি সহ প্রবীণ রাম, মহেশ সাভানির মতো আপ নেতারা। আর সেই সময়েই তাদের কনভয় লক্ষ্য করে হামলা চালায় একদল দুষ্কৃতি। গোটা ঘটনায় অভিযোগের তীর রাজ্যের শাসক শিবিরের দিকেই। এমনকী স্থানীয় সূত্রে খবর, হামলাকারীদের সঙ্গে বিজেপির প্রত্যক্ষ যোগাযোগ রয়েছে।

তীব্র ক্ষোভ প্রকাশ কেজরির

অন্যদিকে এই ঘটনায় কড়া প্রতিক্রিয়া দিয়েছেন আপ প্রধান তথা দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল। কার্যত মোদীকে খোঁজা দিয়ে তিনি টুইটারে লেখেন, "এই হিংস্রতা আপনার রাগ, আপনার পরাজয়ের বহিঃপ্রকাশ। সাধারণ মানুষকে ভালো সুবিধা দিয়ে তাদের মন জয় করুন, বিরোধীদের আক্রমণ করে তাদের ভয় দেখিয়ে কোনও লাভ হবে না। কারণ আমরা ভয় পাইনা।"

 প্রায় ৬ থেকে ৭টি গাড়িতে ভাঙচূর

প্রায় ৬ থেকে ৭টি গাড়িতে ভাঙচূর

সূত্রের খবর, কনভয়ে থাকা প্রায় ৬ থেকে ৭টি গাড়িতে ভাঙচূর চালানো হয়। এদিকে এই ঘটনার প্রতিবাদে বুধবার রাতভর জুনাগড়ের বিশ্ববাদ থানায় তুমুল বিক্ষোভ দেখান আপ কর্মী সমর্থকেরা। অন্যদিকে কেজরিওয়াল এই জানিয়েছেন গোটা ঘটনা নিয়ে তিনি ইতিমধ্যেই গুজরাতের মুখ্যমন্ত্রী বিজয় রুপানীর সাথে কথা বলেন। পুলিশের কাছে দায়ের হয়েছে অভিযোগও। তাতেই প্রায় ৭০ জনের বেশি দুষ্কৃতির বিরুদ্ধে আপ নেতাদের উপর হামলার অভিযোগ আনা হয়েছে।

 মুখ্যমন্ত্রীর কাছে এফআইআর-র আর্জি কেজরির

মুখ্যমন্ত্রীর কাছে এফআইআর-র আর্জি কেজরির

পাশাপাশি বিজয় রূপানির সাথে কথা বলে সরকারের তরফেও এই ঘটনায় এফআইআর দায়েরের আর্জি জানান কেজরিওয়াল। সে কথা জানিয়ে ইতিমধ্যেই টুইটও করেন তিনি। যদিও এই ঘটনায় এখনও কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। যদিও হামলার জেরে আপের অনেক কর্মী সমর্থক আহত হলে তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদিকে বিধানসভা নির্বাচনের এই ধরণের হামলার অভিযোগ পদ্ম শিবিরকে কার্যত অনেকটাই ব্যাকফুটে ফেলতে পারে, ভোটের আগে ক্ষুণ্ণ হতে পারে ভাবমূর্তি, এমনটা মত রাজনৈতিক বিশ্লেষকদের।

নন্দীগ্রামের ভোট নিয়ে 'ভুয়ো' খবর, আদালতকে প্রভাবিত করার চেষ্টার অভিযোগ শুভেন্দুরনন্দীগ্রামের ভোট নিয়ে 'ভুয়ো' খবর, আদালতকে প্রভাবিত করার চেষ্টার অভিযোগ শুভেন্দুর

English summary
BJP has been accused of attacking Aam Aadmi Party leaders in Gujarat during the convoy
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X