• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বাবরি মসদিজ ভেঙে গর্বিত বিজেপি প্রার্থী স্বাধী প্রজ্ঞা! এফআইআর কমিশনের

বাবরি মসজিদ ধ্বংসের অংশ হতে পেরে নিজেকে গর্বিত বলে মনে করেন বিজেপি প্রার্থী প্রজ্ঞা ঠাকুর। তাঁর এই মন্তব্যের জন্যই নির্বাচন কমিশনের তরফে তাঁর বিরুদ্ধে এফআইআর দায়ের করা হল। লোকসভা নির্বাচনের মধ্যপ্রদেশের ভোপালের বিজেপি প্রার্থী টেলিভিশন চ্যানেলের এক সাক্ষাত্কারে এ কথা বলেন।

বাবরি মসজিদ ধ্বংসের অংশ হতে পেরে নিজেকে গর্বিত বলে মনে করেন বিজেপি প্রার্থী প্রজ্ঞা ঠাকুর। তাঁর এই মন্তব্যের জন্যই নির্বাচন কমিশনের তরফে তাঁর বিরুদ্ধে এফআইআর দায়ের করা হল। লোকসভা নির্বাচনের মধ্যপ্রদেশের ভোপালের বিজেপি প্রার্থী টেলিভিশন চ্যানেলের এক সাক্ষাত্কারে এ কথা বলেন। তিনি বলেন, ১৯৯২-এর ৬ ডিসেম্বর অযোধ্যাতে বাবরি মসজিদ ধ্বংস করে তিনি গর্বিত বোধ করছেন। আমদের দেশের কলঙ্ক ছিল বাবরি মসজিদ। তার কাঠামো ভেঙে দিয়েছিলাম। এই কাজের সুযোগ দিয়েছেন ঈশ্বর, তাতেই আমি ধন্য। তিনি বলেন, রামমন্দির নির্মাণ হবেই। তিনি বলেন, হ্যাঁ, আমি স্বীকার করছি, সেখানে গিয়েছিলাম। কাঠামো ভেঙে দিয়েছিলাম। এখনও বলছি, আমি সেখানে গিয়ে রাম মন্দির নির্মাণে সাহায্য করব, কেউ আমাকে বাধা দিতে পারবে না। রবিবার এই উত্তেজক বিবৃতি দেওয়ার পরই তিনি নির্বাচন কমিশনের নজরে আসেন। উল্লেখ্য ২০০৮ সালে মালেগাঁও বিস্ফোরণে স্বাধী প্রজ্ঞা অভিযুক্ত ছিলেন। এই ঘটনায় ছ’জন নিহত ও ১০০ জনেরও বেশি আহত হন। গত সপ্তাহে কংগ্রেসের দিগ্বিজয় সিংয়ের বিরুদ্ধে ভোপালের বিজেপি প্রার্থী হিসেবে ঘোষণা করে বিজেপি।

তিনি বলেন, ১৯৯২-এর ৬ ডিসেম্বর অযোধ্যাতে বাবরি মসজিদ ধ্বংস করে তিনি গর্বিত বোধ করছেন। আমদের দেশের কলঙ্ক ছিল বাবরি মসজিদ। তার কাঠামো ভেঙে দিয়েছিলাম। এই কাজের সুযোগ দিয়েছেন ঈশ্বর, তাতেই আমি ধন্য। তিনি বলেন, রামমন্দির নির্মাণ হবেই।

তিনি বলেন, হ্যাঁ, আমি স্বীকার করছি, সেখানে গিয়েছিলাম। কাঠামো ভেঙে দিয়েছিলাম। এখনও বলছি, আমি সেখানে গিয়ে রাম মন্দির নির্মাণে সাহায্য করব, কেউ আমাকে বাধা দিতে পারবে না। রবিবার এই উত্তেজক বিবৃতি দেওয়ার পরই তিনি নির্বাচন কমিশনের নজরে আসেন।

উল্লেখ্য ২০০৮ সালে মালেগাঁও বিস্ফোরণে স্বাধী প্রজ্ঞা অভিযুক্ত ছিলেন। এই ঘটনায় ছ'জন নিহত ও ১০০ জনেরও বেশি আহত হন। গত সপ্তাহে কংগ্রেসের দিগ্বিজয় সিংয়ের বিরুদ্ধে ভোপালের বিজেপি প্রার্থী হিসেবে ঘোষণা করে বিজেপি।

English summary
Election Commission files FIR against BJP candidate Pragya Thakur. Pragya Thakur is alleged to comment broken of Babri mosque.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X