• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কৃষি বিল এবং সাসপেনশনের প্রতিবাদ! রাত জুড়ে সংসদের গান্ধী মূর্তির সামনে প্রতিবাদ ৮ সাংসদের

অধিবেশনের বাকি সময়ের জন্য সাসপেন্ড হওয়া বিভিন্ন বিরোধীদলের আট সাংসদ রাত জুড়ে সংসদ চত্বরে বিক্ষোভ দেখালেন। রবিবার রাজ্যসভায় বিক্ষোভ দেখানোর জেরে সোমবার তাঁদের এই অধিবেশনের বাকি সময়ের জন্য সাসপেন্ড করা হয়।

রাতে ধর্না ৮ সাংসদের

রাতে ধর্না ৮ সাংসদের

যে আট সাংসদকে রবিবারের গণ্ডগোলের জন্য সাসপেন্ড করা হয়েছিল এবং যাঁরা সোমবার রাতে ধর্না চালালেন, তাঁরা হলেন তৃণমূল কংগ্রেসের ডেরেক ও'ব্রায়েন, দোলা সেন, কংগ্রেসের রাজীব সাতভ, সৈয়দ নাসির হুসেন, রিপুন বরা, আপ-এর সঞ্জয় সিং, সিপিএম-এর কেকে রাগেশ এবং ই করিম।

কৃষকদের জন্য লড়াই

কৃষকদের জন্য লড়াই

ধর্নার সময় সাংসদের হাতে ছিল প্ল্যাকার্ড তারা কৃষকদের জন্য লড়াই করবেন। এদিন বিরোধীদের রাষ্ট্রপতির কাছে যাওয়া দলের সঙ্গী হতে পারেন এই আট সাংসদ।

কৃষিবিলকে সিলেক্ট কমিটিতে পাঠানোর দাবি

কৃষিবিলকে সিলেক্ট কমিটিতে পাঠানোর দাবি

রবিবার অভিযুক্ত সাংসদরা কৃষিবিলকে সিলেক্ট কমিটিতে পাঠানোর দাবি করে গণ্ডগোল করেন বলে অভিযোগ। কৃষিবিলকে সিলেক্ট কমিটিতে পাঠানোর দাবি অগ্রাহ্য করেন ডেপুটি চেয়ারম্যান হরিবংশ সিং। এরপরেই শুরু হয়ে যায় গণ্ডগোল। এর মধ্যে তৃণমূলের ডেরেক ও ব্র্যায়েন রুল বুক ছিঁড়ে ফেলার চেষ্টা করেন। এই সময় বিরোধীরা ভোটাভুটির দাবি জানালেও, ডেপুটি চেয়ারম্যান তা ধ্বনি ভোটে পাশ করিয়ে নেন।

নিন্দা বেঙ্কাইয়ার

নিন্দা বেঙ্কাইয়ার

রবিবার বিষয়টি নিয়ে উচ্চ পর্যায়ের বৈঠকের পর সোমবার রাজ্যসভার চেয়ারম্যান বেঙ্কাইয়া নাইডু রবিবারের ঘটনার নিন্দা করেন। বলেন, এটা ছিল সংসদের উচ্চকক্ষের সব থেকে খারাপ দিন। ওই ঘটনা দুর্ভাগ্যজনক এবং নিন্দনীয় বলেও জানান তিনি। এমন ঘটনা মেনে নেওয়া যায় না বলেও জানিয়ে দেন তিনি।

English summary
Eight Rajyasabha members refuse to leave, protest overnight in the parliament premises
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X