• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দক্ষিণের রাজ্যে উদ্ধার কোটি কোটি টাকা! নির্বাচন বাতিলের আশঙ্কা

তামিলনাড়ুর ভেলোরের নির্বাচন বাতিলের সিদ্ধান্ত নিয়েছে নির্বাচন কমিশন। এমনটাই সূত্রের খবর। দিন কয়েক আগে সেখানকার ডিএমকে প্রার্থীর অফিস থেকে বড় পরিমাণ ক্যাশ টাকা উদ্ধার করা হয়েছিল। জেলা পুলিশের তরফ থেকে অভিযুক্ত কাথির আনন্দের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছিল। পাশাপাশি দলের দুই কর্মীর বিরুদ্ধেও অভিযোগ দায়ের করা হয়েছিল। আয়কর বিভাগ থেকে রিপোর্ট পাওয়ার পর ১০ এপ্রিল অভিযোগ দায়ের করা হয়েছিল।

দক্ষিণের রাজ্যে উদ্ধার কোটি কোটি টাকা! নির্বাচন বাতিলের আশঙ্কা

সূত্রের খবর অনুযায়ী, ভেলোরের নির্বাচন বাতিল করার প্রস্তাব পাঠানো হয়েছে রাষ্ট্রপতির কাছে।

জনপ্রতিনিধিত্ব আইনে ভুল তথ্য দেওয়ার অভিযোগ আনা হয়েছে কাথির আনন্দের বিরুদ্ধে। পুলিশ জানিয়েছে, মনোনয়ন পত্রের সঙ্গে দেওয়া নির্বাচনী হলফনামায় ভুল তথ্য দেওয়া হয়েছে। বাকি দুই অভিযুক্ত হল শ্রীনিবাসন এবং দামোদরন। তাদের বিরুদ্ধে ঘুষ দেওয়ার অভিযোগ আনা হয়েছে বলে সূত্রের খবর।

ডিএমকে-র বর্ষীয়ান নেতা দুরাই মুরুগানের ছেলে হলেন আনন্দ।

৩০ মার্চ আয়কর বিভাগের তরফ থেকে দুরাই মুরুগানের বাড়িতে তল্লাশি চালানো হয়। গণিত অর্থ সন্দেহজনকভাবে নির্বাচনের কাজে ব্যবহার করা হচ্ছে, সন্দেহ হওয়ায় অভিযান চলে। ১০.৫০ লক্ষ টাকা অতিরিক্ত অর্থ বাজেয়াপ্ত করা হয়। দিন দুয়েক পরে আয়কর বিভাগ দাবি করেন, ডিএমকে নেচতার সহযোগীর সিমেন্ট গোডাউন থেকে

১১.৫৩ কোটি টাকা উদ্ধার করা হয়েছে।

অন্যদিকে আয়কর বিভাগের অভিযানের সময় নিয়ে প্রশ্ন তুলেছেন ডিএমকে নেতা দুরাই মুরুগান। বেশ কয়েকজন রাজনৈতিক নেতার বিরুদ্ধে ষড়যন্ত্রের অভিযোগ তুলেছেন তিনি।

English summary
EC to cancel the Lok Sabha election in TN's Vellore after a large sum of cash seized from DMK office
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X