• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

একুশের ভোট নিয়ে নির্বাচন কমিশনের পরবর্তী কর্মসূচি কোন কোন রাজ্যে! জানালেন সুনীল অরোরা

  • |

বাংলা , অসমের পর এবার কেরল ও তামিলনাড়ুতে পা রাখতে চলেছে নির্বাচন কমিশনের টিম। এদিন সিইসি সুনীল আরোরা একথা জানিয়েছেন। প্রজাতন্ত্র দিবসের পরে এই রাজ্যগুলিতে ভোট পরিস্থিতি কেমন , তা খতিয়ে দেখতে এমন পদক্ষেপ নির্বাচন কমিশন। দক্ষিণের দুই রাজ্যের আইন শৃঙ্খলা পরিস্থিতির দিকে নজর রাখাই মূলত উদ্দেশ্য কমিশনের টিমের।

একুশের ভোট নিয়ে নির্বাচন কমিশনের পরবর্তী কর্মসূচি কোন কোন রাজ্যে! জানালেন সুনীল অরোরা

এছাড়াও কমিশনের একটি দল পুদুচেরিতে যাচ্ছে। এদিন ১১ তম ভোটার ডে উপলক্ষ্যে নির্বাচন কমিশনের তরফে সুনীল অরোরা জানান যে অসম ও পশ্চিমবঙ্গে ৪ দিনের আলাদা আলাদা সফরে গিয়েছিল কমিশনের ফুল বেঞ্চ। এরপর তামিলনাড়ু , কেরল, ও পুদুচেরিেতে যাবে তারা। প্রসঙ্গত, মে-জুন মাসে এই রাজ্য ও কেন্দ্রশাসিত অঞ্চলে সরকারের মেয়াদ ফুরোচ্ছে। তার আগে এপ্রিল মে মাস নাগাদ হতে পারে ভোট।

মনে করা হচ্ছে , বাংলায় ফেব্রুয়ারি মাস নাগা ভোট হতে পারে। আর তার আগে বাংলার বিভিন্ন রাজনৈতিক নেতাদের সঙ্গে যেমন বৈঠক করে কমিশন, তেমনই আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ে রাজ্যের প্রশাসনিক কর্তাদের সঙ্গেও উচ্চ পর্যায়ের বৈঠক করে নির্বাচন কমিশন। মনে করা হচ্ছে বাংলাতেও বিহার মডেলে হবে নির্বাচন। আর তার হাত ধরেই কোভিড পরিস্থিতি ঘিরে একাধিক নিয়ম লাগু হতে পারে।

English summary
EC teams to visit poll-bound Tamil Nadu, Kerala, Puducherry after January 26
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X