• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ইভিএম ছেড়ে কি ফের ব্যালটে! মমতার প্রস্তাব নিয়ে মতামত নির্বাচন কমিশনারের

লোকসভা নির্বাচনের আগে থেকেই ইভিএমে কারচুপির অভিযোগে বিরোধীরা সরব হয়েছিল। আর লোকসভা ভোট মিটতেই ব্যালট পেপারে ভোট ফিরিয়ে আনার দাবি জোরদার করেছেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। কিন্তু তাঁর এই দাবি কার্যত খারিজ করে দিল নির্বাচন কমিশন। প্রধান নির্বাচন কমিশনার সাফ জানালেন, ব্যালটে ভোট নৈব নৈব চ।

ভোট হবে ইভিএমেই!

ভোট হবে ইভিএমেই!

প্রধান নির্বাচন কমিশনার সুনীল অরোরা শুক্রবার পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ইলেকট্রনিক ভোটিং মেশিনের জায়গায় ব্যালট পেপার ফিরিয়ে আনার দাবি সমূলে খারিজ করে দেন। তিনি বলেন, পুরনো ব্যবস্থায় ফিরে যাওয়ার কোনও প্রশ্নই আসে না। ভোট হবে ইভিএমেই।

বর্তমান মেনেই ভবিষ্যতের কাজ

বর্তমান মেনেই ভবিষ্যতের কাজ

অরোরা বলেন, ব্যালট পেপার ফিরিয়ে দেওয়ার বিরুদ্ধে বারবার রায় দিয়েছে সুপ্রিম কোর্ট। তাই আমরাও ব্যালট পেপারের যুগে ফিরে যাচ্ছি না। ব্যালট পেপারে ভোট আমাদের কাছে অতীত, বর্তমান ইভিএমই। বর্তমান মেনেই ভবিষ্যতের কাজ হবে।

পরিস্থিতি স্বাভাবিক হলেই

পরিস্থিতি স্বাভাবিক হলেই

জম্মু ও কাশ্মীরে নির্বাচন অনুষ্ঠানের সম্ভাবনা নিয়ে অরোরা বলেন, পরিস্থিতি স্বাভাবিক হলেই হবে নির্বাচন। ইতিমধ্যে আমরা স্বরাষ্ট্র ও আইন মন্ত্রনালয়ের সঙ্গে যোগাযোগ করেছি। সামগ্রিক পরিস্থিতি খতিয়ে দেখে সি্দ্ধান্ত নেওয়া হবে।

[বন্যার কবলে দক্ষিণ ভারত, বিধ্বস্ত জনজীবন, দেখুন ফটোগ্যালারি]

English summary
Election Commissioner Sunil Singh Arora rejects Mamata’s proposal of vote in ballot. He says Vote will be conducted through EVM
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X