• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মিশন শক্তি - মোদীকে নির্বাচন কমিশনের ক্লিন চিট! মুখ পুড়ল বিরোধীদেরই

মিশন শক্তি নিয়ে জাতির উদ্দেশ্যে, দূরদর্শন ও অল ইন্ডিয়া রেডিও-তে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর দেওয়া ভাষণে কোনও রকম নির্বাচনী আচরণবিধি ভঙ্গ হয়নি বলে সাফ জানালো নির্বাচন কমিশন। ফলে মোদীর বিরুদ্ধে কমিশনে অভিযোগ জানিয়ে মুখ পুড়ল বিরোধীদেরই।

মিশন শক্তি - মোদীকে নির্বাচন কমিশনের ক্লিন চিট

অভিযোগ খতিয়ে দেখার জন্য এক কমিটি গঠন করেছিল কমিশন। তারা জানিয়েছে, মোদীর ভাষণের বিষয়বস্তু-তে আসন্ন লোকসভা নির্বাচনের জন্য জারি হওয়া আদর্শ আচরণবিধির মধ্য়েই ছিল। তবে এই ব্য়াপারে দূরদর্শন ও অল ইন্ডিয়া রেডিও-র ভূমিকা খতিয়ে দেখা হচ্ছে।

গত বুধবার এই দুই গণমাধ্যমকে ব্যবহার করে প্রধানমন্ত্রী মোদী জাতির উদ্দেশ্যে ভাষণে জানান, ভারত অ্যান্টি-স্যাটেলাইট মিসাইল পরীক্ষায় সফল হয়েছে। নিজেদেরই একটি কর্মত্ক্ষমতা হারিয়ে ফেলা উপগ্রহকে ধ্বংস করে বিশ্বের হাতে গোনা স্পেস সুপার পাওয়ার দেশগুলির একটি হয়ে উঠেছে।

[আরও পড়ুন:'পাকিস্তান এখনও জঙ্গিদের মৃতদেহ গুনছে, আর বিরোধীরা প্রমাণ চাইছেন', কোরাপুটে আর কী বললেন মোদী ]

এরপরই, মোদী তাঁর এই বক্তৃতায় আদর্শ নির্বাচনী আচরণবিধি ভেঙেছেন বলে অভিযোগ করেছিল বিরোধী দলগুলি। এই ব্যাপারে কমিশনের পদক্ষেপ দাবি করা হয়েছিল। এদিন কিন্তু কমিশনের বিবৃতিতেই তাদের দাবি নাকচ হয়ে গেল।

[আরও পড়ুন:মোদীর শিলিগুড়ির সভা ঘিরে চরম অনিশ্চয়তা! চড়ছে রাজনীতির পারদ]

[আরও পড়ুন:২০১৯ ভোটের আগে একনজরে মেদিনীপুর লোকসভা আসন ]

English summary
Election Commission of India Friday gave a clean chit to Prime Minister Narendra Modi for his address to the nation on Mission Shakti.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X