• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সেনাকে ভোট প্রচারে ব্যবহার করে বিপাকে মোদী! কড়া ব্যবস্থা নিতে পারে কমিশন

ভোটপ্রচারে ফের সেনাকে ব্যবহার করে বিপাকে পড়লেন নরেন্দ্র মোদী। তিনি কমিশনের শাস্তির মুখে পড়তে পারেন এর ফলে। প্রধানমন্ত্রীর ভাষণের ভিডিও ক্লিপিংস খতিয়ে দেখে কমিশন প্রধানমন্ত্রী মোদীর বিরুদ্ধে ব্যবস্থা নিতে পারে, এমনটাই দাবি সর্বভারতীয় সংবাদমাধ্যমে। উল্লেখ্য, কমিশন সাফ জানিয়ে দিয়েছিল সেনাকে ভোট ময়দানে ব্যবহার করা যাবে না।

সেনাকে ভোট প্রচারে ব্যবহার করে বিপাকে মোদী! কড়া ব্যবস্থা নিতে পারে কমিশন

তা সত্ত্বেও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী সেনার সাফল্যকে নিজের সাফল্য বলে দাবি করে ভোট প্রচার চালিয়েছেন বলে অভিযোগ বিরোধীদের। পুলওয়ামা জঙ্গি হামলার আবেগকে কাজে লাগিয়ে বালাকোট এয়ারস্ট্রাইককে ব্যবহার করা হয়েছে ভোট প্রচারে। এমনকী কমিশনের নিষেধ সত্ত্বেও তা চলছে অবলীলায়।

অভিযোগ, নরেন্দ্র মোদীর ভাষণে কর্মসংস্থান, কৃষক সমস্যা স্থান পায় না। দেশপ্রেম আর জাতীয়তাবাদের আবেগকে কাজে লাগাতে তিনি সেনার সাফল্যকে হাতিয়ার করছেন। এই অভিযোগের পরই নির্বাচন কমিশন মোদীর ভাষণের বিভিন্ন ভিডিও ক্লিপিংস খতিয়ে দেখছে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বিরুদ্ধে ভোটের আগেই এই অভিযোগের ভিত্তিতে ব্যবস্থা নেওয়া হবে।

[আরও পড়ুন: ২৯৭টি বুথে পুনর্নির্বাচন চেয়েছিল বিজেপি, কমিশনের নির্দেশে মাত্র ১টি বুথে আবার ভোট]

এই মর্মে উল্লেখ্য, মায়াবতী থেকে শুরু করে যোগী আদিত্যনাথ, আজম খান নভজ্যোৎ সি সিধু, মানেকা গান্ধীর মতো বিভিন্ন দলের প্রথম সারির নেতাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয় কমিশন। মোদী-শাহদের আচরণবিধি ভঙ্গ নিয়ে সম্প্রতি সরব হয় কংগ্রেস। এবার সেই মর্মে ব্যবস্থা নেওয়া হতে পারে।

[আরও পড়ুন: প্রজ্ঞা সিং ঠাকুরকে আটকানো সম্ভব নয়, জানাল আদালত]

English summary
Election Commission can step against PM Narendra Modi violating code of conduct. Modi violates code of conduct to use army in vote campaign,
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X