• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

জাহাজে জ্বলবে সবুজ শিখা, হেলিকপ্টার থেকে হবে পুষ্পবর্ষণ! করোনা যোদ্ধাদের অভিবাদন নৌ সেনার

কোভিড যোদ্ধাদের জন্য জাহাজের আলোকসজ্জা, ফুলের পাপড়ি বর্ষণ করা হবে ভাইজাগে। ইস্টার্ন নৌ কম্যান্ড এই অনুষ্ঠানের আয়োজন করেছে। রবিবার ইস্টার্ন নৌ কমান্ড করোনার যোদ্ধাদের সংহতি প্রদর্শন করতে এই উদ্যোগ নিয়েছে। ইস্টার্ন নৌবাহিনী সশস্ত্র বাহিনীর সঙ্গে যোগদান করবে এই অনুষ্ঠানে।

জাহাজে সবুজ শিখা, হেলিকপ্টার থেকে পুষ্পবর্ষণ! অভিবাদন সেনার

ইএনসির অধীনে বিভিন্ন ইউনিট এক বিশাল অনুষ্ঠানের আয়োজন করেছে। করোনার বিরুদ্ধে যাঁরা সামনের সারিতে দাঁড়িয়ে লড়ছেন- চিকিৎসক, নার্স, অন্যান্য স্বাস্থ্যকর্মী, স্বাস্থ্য এবং স্যানিটেশন কর্মী, পুলিশ কর্মী এবং মিডিয়া কর্মী, যাঁরা তাঁদের জীবন বিপন্ন করে নিরলসভাবে লড়াই চালিয়ে যাচ্ছেন, তাঁদের অভিবাদন দেওয়া হবে এই অনুষ্ঠানে।

রবিবার সকালে নৌ-অফিসার ইনচার্জ (অন্ধ্রপ্রদেশ)বিশাখাপত্তনমে সরকারি টিবি এবং বক্ষ হাসপাতাল এবং জিআইটিএএম হাসপাতাল- যেগুলি কোভিড হাসপাতালে রূপান্তরিত করা হয়েছে, সেগুলি পরিদর্শন করবেন এবং স্বাস্থ্যকর্মীদের সম্মানিত করবেন।

এর পরে বিশাখাপত্তনমে করোনা সংক্রমিত রোগীদের হাসপাতালে আইএনএস দেগা থেকে ফুলের পাপড়ি বর্ষণ করা হবে। নৌ বাহিনীর একটি নেভাল হেলিকপ্টার আসবে। ভারতীয় নৌবাহিনীর দুটি জাহাজও আরকে বিচে নোঙ্গর করা থাকবে। রবিবার সন্ধ্যা সাড়ে সাতটা থেকে মধ্যরাত পর্যন্ত আলোকসজ্জায় সজ্জিত থাকবে জাহাজ।

এই ঐতিহ্যবাহী নৌ অনুষ্ঠানের মাধ্যমে করোনার যোদ্ধাদের অভিবাদন জানানো হবে। করোনার যোদ্ধাদের সম্মান ও অভিবাদন জানাতে দু'টি এনসি জাহাজ চেন্নাইয়ের মেরিনা বিচে নাগরিকদের স্বাস্থ্যের জন্য শুভকামনাসূচক সবুজ শিখাও জ্বালাবে।

English summary
Eastern Naval command to illuminate ships and shower petals for Covid warriors at Vizag.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X