• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রাজ্যসভায় করোনার থাবা, বাদল অধিবেশনেই করোনা আক্রান্ত ৮৩ জন আধিকারিক

  • |

দেশজুড়ে ক্রমেই বেড়ে চলেছে করোনার প্রকোপ। আম-আদমির পাশাপাশি রেহাই পাননি সাংসদ, বিধায়ক মন্ত্রীরাও। এমনকী কিছুদিন আগে করোনা আক্রান্ত হয়েছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিক শাহও। এমতাবস্থায় এবার করোনাল করাল থাবা রাজ্যসভাতও। আক্রান্ত হয়েছেন প্রায় ৮৩ জন উচ্চপদস্থ সরকারি আধিকারিক। এদিকে করোনা মহামারীর কথা মাথায় রেখেই এবারের বাদল অধিবেশন অনেকটাই কাটছাঁট করা হলেও শেষ রক্ষা হয়নি।

রাজ্যসভায় করোনার থাবা, বাদল অধিবেশনেই করোনা আক্রান্ত ৮৩ জন আধিকারিক

সম্প্রতি এই তথ্য জানিয়েছেন রাজ্যসভার চেয়ারম্যান এম ভেঙ্কাইয়া নাইডু। সংসদের বাদল অধিবেশন চলাকালীন সময়েঅ এই ব্যাপক করোনা সংক্রমণ লক্ষ্য করা যায় বলে জানা যাচ্ছে। ইতিমধ্যেই সচিবালয়ের ৮৩ জন কর্মকর্তার করোনা টেস্টের রিপোর্ট পজেটিভ এসেছে বলে জানা যাচ্ছে। এবারের বাদল অধিবেশন শেষ হওয়ার কথা ছিল ১লা অক্টোবর। কিন্তু একাধিক সংসাদ, মন্ত্রীও করোনা কবলে পড়ায় সময়সীমা অনেকটাই কমিয়ে এনে গত বুধবারই শেষ হয়ে যায় অধিবেশন।

এদিকে ইতিমধ্যেই যে সমস্ত কর্মকর্তা করোনার শিকার হয়েছে তাদের স্বাস্থ্য সুরক্ষার দিকটি ভালো ভাবে লক্ষ্য রাখার জন্য ও প্রয়োজনীয় সমস্ত সাহায্য করার জন্য ইতিমধ্যেই অনান্য আধিকারিকদের নির্দেশ দিয়েছেন ভেঙ্কাইয়া নাইডু। এদিকে অনেকেই মনে করছেন করোনা দ্বিতীয় পর্যায়ের সংক্রমণের কবলে পড়েছে রাজধানী দিল্লি। গতকাল এই বিষয়টিকে সরাসরি মান্যতা দিতে দেখা যায় দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালকে।

কলকাতা : বিধাননগর পুরসভায় আগুন,ঘটনাস্থলে দমকলের ৩ টি ইঞ্জিন

কৃষি বিল নিয়ে গুজব ছড়ানো হচ্ছে, ভারত বনধের আবহে নাম না করে বিরোধীদের আক্রমণ প্রধানমন্ত্রী মোদীর

English summary
during the monsoon session of the parliament 83 official were affected by coronavirus in rajya sabha
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X