• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনা মহামারীর মধ্যে ভোট, ভোটার টানতে ভাইরাল আরজেডির ভোটার ব়্যাপ

আর কয়েক ঘণ্টা মাত্র বাকি। তারপরেই শুরু হয়ে যাবে বিহারে বিধানসভা ভোট। করোনা সংক্রামণের মধ্যে কীভাবে হবে ভোট। ভোটাররা কতটা শঙ্কিত। কতটা আগ্রহী এই নিয়ে রাজনৈতিক দলগুলির মধ্যেও সন্দেহ তৈরি হয়েছে। ভোটারদের উৎসাহ দিতে তাই অভিনব উদ্যোগ নিয়েছে আরজেডি। মনোজ বাজপেয়ীর লকডাউন ব়্যাপের সুরে প্রচার শুরু করেছে লালুর দল। ইতিমধ্যেই এই ভোটের ব়্যাপ ভাইরাল হয়ে গিয়েছে।

বিহারে বিধানসভা ভোট

বিহারে বিধানসভা ভোট

আঁধার কাটলেই বিহাের বড় পরীক্ষা। বিহারের জনতা রায় দেবেন। করোনা আবহে প্রথম ভোট। একাধিক বিধিনিষেধের মধ্যে দিয়ে হবে ভোট গ্রহণ। তাতে ভোটারদের কতটা বুথমুখি করে তোলা যাবে এই নিয়ে আশঙ্কা তৈরি হয়েছে রাজনৈতিক দলগুলির মধ্যে। বিশেষ করে বিরোধীরা বেশ শঙ্কিত।

করোনার আতঙ্কে ভোট

করোনার আতঙ্কে ভোট

করোনার আতঙ্কে ভোটাররা কি এবার বুথে স্বতোঃস্ফূর্থ হয়ে ভোট দিতে আসবেন এই নিয়ে আশঙ্কা প্রকাশ করেছে বিরোধীরা। ইতিমধ্যেই করোনার কারণে পুণর্নির্বাচন দাবি করেছেন নীতীশ কুমার। এদিকে ফের নীতীশ কুমার ক্ষমতায় আসতে পারেন এই নিয়ে জল্পনা শুরু হয়েছে।

ভোটের অভিনব প্রচার

ভোটের অভিনব প্রচার

ভোটারদের বুথমুখি করতে ইতিমধ্যেই আরজেডি নেতারা অভিনব পন্থা বেছে নিয়েছে। মনোজ বাজপেয়ীর লকডাউন ব়্যাপকেই প্রচারের মাধ্যম হিসেবে বেছে নিয়েছে তারা। ইতিমধ্যেই সোশ্যাল মিডায়া ভাইরাল হয়ে গিয়েছেন সেই ব়্যাপ।

চাপ বাড়ছে নীতীশে

চাপ বাড়ছে নীতীশে

ভোটেপ আগে জনমত সমীক্ষা বলছে এবার চাপ রয়েছে নীতীশ কুমারের। কারণ বেকারত্ব সমস্যার কারণে বিহারে গত ৫ বছরে অনেকটাই জনপ্রিয়তা হারিয়েছেন নীতীশ। সিংহভাগ বিহারবাসী নীতীশের পরিবর্তে অন্য কাউকে মুখ্যমন্ত্রীর পদে দেখতে চাইছে। চিরাগ পাসোয়ান জেডিইউ-বিজেপি জোট থেকে বেরিয়ে আসায় দলিত ভোট ভাগ হয়ে গিয়েছে। তাতে আরও চাপ তৈরি হয়েছে নীতীশের।

কলকাতাঃ দশমীর পরেই অনেকটা কমলো সোনার দাম

মোদীর স্বপ্নের প্রধানমন্ত্রী কিষাণ প্রকল্পে অর্থ 'নয়ছয়'! ভুয়ো দাবিদারদের হাতে কোটি কোটি টাকা

English summary
Due to coronavirus pandamic to woo voters RJD start new policy in Bihar assembly elction
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X