• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনার কারণে লকডাউন চলছে রাজ্যে, বাতিল করা হল বেশ কয়েকটি ট্রেনে, জেনে নিন কোনগুলি

করোনা সংক্রমণ হু হু করে বেড়ে চলায় রাজ্যে ফের শুরু হয়েছে লকডাউন। সপ্তাহে ২দিন করে রাজ্যজুড়ে সার্বিক লকডাউন ঘোষণা করা হয়েছে। এছাড়া এলাকা এবং শহরভিত্তিক লকডাউন চলছে। এই পরিস্থিতিতে বেশ কিছু ট্রেন বাতিল করা হয়েছে। পূর্ব রেলের তরফে সেই তালিকা প্রকাশ করা হয়েছে।

 ট্রেন বাতিল

ট্রেন বাতিল

করোনা সংক্রমণের কারণে রাজ্যে নতুন করে লকডাউন শুরু হওয়ায় বিমানের মতোই বেশ কিছু ট্রেনও বাতিল করা হয়েছে। পূর্বরেলের পক্ষ থেকে শনিবার সেই তালিকা প্রকাশ করা হয়। করোনা সংক্রমণে মধ্যে ট্রেন চলচে সংক্রমণ আরও ছড়াবে আশঙ্কা করেই এই সিদ্ধান্ত বলে মনে করা হচ্ছে।

সম্পূর্ণ বাতিল ট্রেনের তালিকা

সম্পূর্ণ বাতিল ট্রেনের তালিকা

রাজ্যে আসার বেশ কিছু ট্রেন সম্পূর্ণ ভাবে বাতিল করা হয়েছে। কলকাতা-ভুবনেশ্বর দুরন্ত এক্সপ্রেস বাতিল করা হয়েছে ২৭ জুলাই শিয়ালদহ থেকে ছাড়ার কথা ছিল। অন্যদিকে ভুবনেশ্বর থেকে কলকাতায় আসার দুরন্ত এক্সপ্রেসও বাতিল করা হয়েছে। ২৮ জুলাই ভুবনেশ্বর থেেক ছাড়ার কথা ছিল। বাতিল করা হয়েছে হাওড়া ভুবনেশ্বর স্পেশাল ২৯ জুলাইয়ের ট্রেনও। যশবন্তপুর স্পেশাল ট্রেনটি আপ এবং ডাউন দুটি বাতিল করা হয়েছে। ২৯ জুলাই হাওড়া থেকে ছাড়ার কথা ছিল একটি। অপরটি ২৮ জুলাই যশবন্তপুর থেকে ছাড়ার কথা ছিল। শালিমার পাটনা দুরন্ত এক্সপ্রেসও বাতিল করা হয়েছে। ২৯ জুলাই শালিমার থেকে ছাড়ার কথা ছিল।

অর্ধেক পথ চলবে যে ট্রেনগুলি

অর্ধেক পথ চলবে যে ট্রেনগুলি

সম্পূর্ণ বাতিল করা না হলেও বেশ কিছু ট্রেন মাঝপথ পর্যন্ত চলবে। যেমন ২৯ জুলাই হাওড়া-সেকেন্দ্রাবাদ স্পেশাল ট্রেন ভুবনেশ্বর পর্যন্ত চলবে। অর্থাৎ সেকেন্দ্রাবাদ থেকে ভুবনেশ্বর পর্যন্ত চলবে সেটি। হাওড়ায় আসবে না।

সময় বদল

সময় বদল

২৯ জুলাইয়ের হাওড়া-মুম্বই স্পেশাল ট্রেনটি রাত ৮টার পরিবর্তে রাত ১১টা ১০ মিনিেট ছাড়বে। করোনা সংক্রমণ হঠাৎ করে বেড়ে যাওয়ার কারণেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। ইতিমধ্যেই পূর্বরেলের বেশ কয়েকজন কর্মী এবং আধিকারিক করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন।

English summary
Due to coronavirus lockdown some trains suspended for Kolkata
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X