• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মুখে মাস্ক, পলি কার্বন দিয়ে ভাগ করা ডেস্ক, করোনা ভয়ে অন্য ছবি সংসদে

করোনা সংক্রমণের মধ্যেই শুরু হয়েছে সংসদের বাদল অধিবেশন। সংক্রমণ যাতে না ছড়ায় তারজন্য সবরকম সাবধনতা নেয়া হয়েছে। বদলে েফলা হয়েছে সংসদ কক্ষের চেহারা। সাংসদদের বসার জায়গা ভাগ করে দেওয়া হয়েছে পলিকার্বন শিট দিয়ে। সাংসদদের মাস্ক পরা বাধ্যতামূলক করা হয়েছে।

বদলে গিয়েছে সংসদের চেহারা

বদলে গিয়েছে সংসদের চেহারা

করোনা পরিস্থিতির মধ্যেই শুরু হয়েছে সংসদের বাদল অধিবেশন। করোনা সংক্রমণ রুখতে কড়া ব্যবস্থাপনা করা হয়েছে। স্যানিটাইজেশন থেকে শুরু করে বসার জায়গা সব কিছুতেই বিশেষ নজর দেয়া হয়েছে। পলি কার্বন শিট দিয়ে ভাগ করে দেয়া হয়েছে সাংসদদের বসার জায়গা। মাস্ক ছাড়া কাউকে প্রবেশ করতে দেওয়া হবে না বলে জানানো হয়েছে।

দুই দফায় অধিবেশন

দুই দফায় অধিবেশন

করোনা সংক্রমণের কারণে দুই কক্ষের অধিবেশনের সময় বেঁধে দেওয়া হয়েছে। সকাল ৯টা থেকে দুপুর ১টা পর্যন্ত চলবে রাজ্যসভার অধিবেশন আর দুপুর ৩টে থেকে সন্ধে ৭টা পর্যন্ত চলবে লোকসভার অধিবেশন। মোট ১৮ দিন দুই কক্ষের অধিবেশন। জিরো আওয়ার আধঘণ্টা করে দেওয়া হয়েছে। থাকছে না কোনও প্রশ্নোত্তর পর্ব।

করোনা নিয়ে বলবেন স্বাস্থ্যমন্ত্রী

করোনা নিয়ে বলবেন স্বাস্থ্যমন্ত্রী

অধিবেশনে যে করোনাকেই টার্গেট করে রয়েছে বিরোধীরা সেকথা আর বলার অপেক্ষা রাখে না। তাই আগে থেকেই প্রস্তুত মোদী সরকার। অধিবেশন শুরুর প্রথম দিনেই দেশের করোনা পরিস্থিতি নিেয় সংসদের দুই কক্ষেই বক্তব্য রাখবেন কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রী পি চিদাম্বরম।

মোদীর বার্তা

মোদীর বার্তা

সংসদ অধিবেশন শুরুর আগেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী লাদাখ পরিস্থিতি নিয়ে সাংসদদের বার্তা দিয়েছেন। তিনি বলেছেন সীমান্তে যাঁকা মাতৃভূমি লক্ষায় দৃঢ় আশা করি তাঁদের মনোবল বাড়াদে সাংসদরা একজোট হয়ে বার্তা দেবেন।

English summary
Due to Coronavirus infection Parliament desks divided with poly carbon Sheet
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X