• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

এখনই রেহাই নেই, আরও বাড়তে পারে লকডাউন, করোনা সংক্রমণ দেখে ইঙ্গিত কেন্দ্রের

করোনা পরিস্থিতি আরও খারাপের দিকে। পরিস্থিতি বিবেচনা করে লকডাউন আরও বাড়ানোর কথা ভাবছে কেন্দ্র। পঞ্চম দফার লকডাউন জারি করা হতে পারে বলে ইঙ্গিত মিলেছে। মনে করা হচ্ছে আরও ২ সপ্তাহ বাড়তে পারে গোটা দেশে লকডাউন।

লকডাউন বৃদ্ধির সম্ভাবনা

লকডাউন বৃদ্ধির সম্ভাবনা

চতুর্থ দফার লকডাউনে একাধিক জিনিসের উপ ছাড় মিলতেই যেভাবে করোনা সংক্রমণ ছড়াতে শুরু করেছে গোটা দেেশ তাতে ঘুম উড়েছে সরকারের। পরিস্থিতি বিবেচনা করে লকডাউন আরও ২ সপ্তাহ বাড়ানো হতে পারে বলে মনে করা হচ্ছে। চতুর্থ দফার লকডাউন ৩১ মে শেষ হচ্ছে। ইতিমধ্যেই দোকান-বাজার খুলে গিয়েছে অধিকাংশ রাজ্যে। চলছে বাস, অটো, রিকশা।

বাড়ছে সংক্রমণ

বাড়ছে সংক্রমণ

চতুর্থ দফার লকডাউনে একাধিক জিনিসে ছাড় িদয়েছে মোদী সরকার। ২৭ তারিখ থেকে পশ্চিমবঙ্গের সব এলাকাতেই বড় দোকানগুলি খুলে গিয়েছে। খোলা হয়েছে সেলুন, বিউটি পার্লারও। চলছে বাস, রিকশা, অটো। এরই মধ্যে করোনা সংক্রমণ হু হু করে বাড়ছে বিভিন্ন শহরে। পরিযায়ী শ্রমিকদের ট্রেন বাড়ছে। শুরু হয়েছে অভ্যন্তরীণ বিমান পরিষেবাও।

১১টি শহরে হু হু করে ছড়াচ্ছে করোনা

১১টি শহরে হু হু করে ছড়াচ্ছে করোনা

লকডাউনের একাধিক নিয়ম শিথিল করার পরেই দেশের ১১টি শহরে হু হু করে বাড়তে শুরু করেছে করোনা সংক্রণমণ। প্রায় ৭০ শতাংশ সংক্রমণ বেড়েছে এই ১১টি শহরে। দিল্লি, মুম্বই, বেঙ্গালুরু, চেন্নাই, আহমেদাবাদ, কলকাতা, ঠানে, ইন্দোর, পুণে, জয়পুর, সুরাতে হঠাৎ করে সংক্রমণ বাড়তে শুরু করেছে।

কী হতে চলেছে লকডাউন ৫

কী হতে চলেছে লকডাউন ৫

চতুর্থ দফার লকডাউনের থেকে খুব একটা হেরফের হবে না পঞ্চম দফার লকডাউনে। স্কুল, কলেজ শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকবে। শপিংমল, সিনেমা হলও বন্ধ থাকবে। খোলা হবে না কোনও মন্দির, মসজিদ, গির্জাও। তবে বাকি দোকান বাজার খোলা থাকবে বলে মনে করা হচ্ছে।

ত্রাণ নিয়ে ক্যাগ রিপোর্ট হাতিয়ার দিলীপের, সস্তার রাজনীতি করি না মন্তব্য দিলীপের

লকডাউন ৫ কি আসন্ন! রবিবার কোন সময়ে ঘোষণা করতে পারেন মোদী

English summary
Due to coronavirus infection lockdown 5.0 may be imposed in India
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X