• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনা আক্রান্ত হচ্ছেন সাংসদরা, কমতে পারে বাদল অধিবেশনের সময়, জরুরি বৈঠক ডাকলেন স্পিকার

করোনা ভাইরাস থাবা বসাচ্ছে সাংসদদের শরীরে। তাই সংসদের বাদল অধিবেশনের সময় কমানো হতে পারে। এমনই সম্ভাবনা দেখা দিয়েছে। গত ১৪ সেপ্টেম্বর থেকে শুরু হয়েছে সংসদে বাদল অধিবেশন। করোনা সংক্রমণের কারণে একাধিক পর্যায়ে কাটছাঁট করা হয়েছে। ১ অক্টোবর পর্যন্ত অধিবেশন চলার কথা থাকলেও সূত্রের খবর এক সপ্তাহ আগেই শেষ হয়ে যেতে পারে বাদল অধিবেশন।

কমতে পারে বাদল অধিবেশন

কমতে পারে বাদল অধিবেশন

করোনা পরিস্থিতি ভয়াবহ আকার নিচ্ছে দিল্লিতে। ইতিমধ্যেই একাধিক সাংসদ করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে। বিরোধী এবং শাসক দলের বিধায়ক রয়েছেন তাতে। পরিস্থিতি পর্যালোচনা করে বাদল অধিবেশনের সময় কমানোর কথা ভাবা হচ্ছে। প্রসঙ্গত উল্লেখ্য ১৪ সেপ্টেম্বর শুরু হয়েছিল সংসদের বাদল অধিবেশন। ১ অক্টোবর পর্যন্ত তা চলার কথা ছিল।

 বৈঠক ডাকলেন স্পিকার

বৈঠক ডাকলেন স্পিকার

করোনা পরিস্থিতির কথা বিবেচনা করে বাদল অধিবেশনের সময় কমিয়ে দেওয়া হতে পারে। এমনই শোনা যাচ্ছে। তাই নিয়ে আলোচনা করতে বিকেল ৫টা নাগাদ সাংসদদের নিয়ে জরুরি বৈঠক ডাকলেন স্পিকার। সূত্রের খবর নির্ধারিত সময়ে শেষ করার এক সপ্তাহ আগেই বাদল অধিবেশন শেষ করা হতে পারে।

 দিল্লিতে গোষ্ঠী সংক্রমণ

দিল্লিতে গোষ্ঠী সংক্রমণ

ইতিমধ্যেই দিল্লিতে শুরু হয়ে গিয়েছে করোনা ভাইরাসের গোষ্ঠী সংক্রমণ। দিল্লির স্বাস্থ্যমন্ত্রী নিজে সেকথা জানিয়ে বলেছেন কেন্দ্রের উচিত একথা মেনে নেওয়া যে দিল্লিতে করোনা ভাইরাসের গোষ্ঠী সংক্রমণ শুরু হয়ে িগয়েছে। গত কয়েকদিনে দিল্লিতে করোনা ভাইরাসের সংক্রমণ আরও বাড়বে বলে আশঙ্কা করা হচ্ছে।

 দেশে বাড়ছে দৈনিক সংক্রমণ

দেশে বাড়ছে দৈনিক সংক্রমণ

দৈনিক সংক্রমণও বেড়ে চলেছে দেশে। এরই মধ্যে ভারতে শুরু হয়ে গিয়েছে সেকেন্ড ওয়েভ। মুম্বই এবং নয়ডার বেশ কয়েকজন স্বাস্থ্যকর্মীর শরীরে নতুন করে করোনা ভাইরাস বাসা বাঁধতে শুরু করেছে। প্রসঙ্গত উল্লেখ্য এরা সকলেই মে মাসে একবার সংক্রামিত হয়েছিলেন।

English summary
Due to Coronavirus infection in Parliament monsoon session may be shorten
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X