• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিয়েতেও করোনা কাঁটা, ভিডিও কলে দুই হাত এক হল মহারাষ্ট্রে

করোনা ভাইরাস থাবা বসিয়েছে গোটা দেশে। লকডাউনে থমকে গিয়েছে শহর থেকে গ্রামাঞ্চল। প্রতিদিন লাফিয়ে বাড়ছে আক্রান্তের সংখ্যা। এই পরিস্থিতিতে বিয়ের মত শুভকাজও থমকে যেতে বসেছে। কিন্তি আগে থেকেই দিনক্ষণ ঠিক করে রেখেছিলেন অনেকে। আয়োজনও হয়ে গিয়েছিল অনেকটাই। তাই উপায় বের করে ভিডিও কলেই বিয়ে সারলেন মহারাষ্ট্রের এক পরিবার।

ভিডিও কলে বিয়ে

ভিডিও কলে বিয়ে

করোনা কাঁটা আটকাতে পারল না বিেয়র অনুষ্ঠান। লকডাউনের মধ্যে জমায়েত এড়িয়েই সুষ্ঠুভাবে অনুষ্ঠিত হল বিয়ে। বর মুম্বইয়ের আর কনে ঔরঙ্গাবাদের। লকডাউনের মাঝে উপায় বের করেন দুই পরিবার। শেষে ভিডিও কলেই আংটি বদল করে বিয়ে সম্পন্ন করেন তাঁরা। এতে দুই পরিবারই খুশি। তাঁরা বর মহম্মদ গিয়াজের সঙ্গে ঔরঙ্গাবাদের মেয়ের বিয়ে ঠিক হয়েছিল ৬ মাস আগেই। সব আয়োজনই প্রায় হয়ে গিয়েছিল। লকডাউনের অনিশ্চয়তার মধ্যে বিয়ে ফেলে রাখতে চায়নি দুই পরিবারই। তাই এই অভিনব উদ্যোগ।

শিক্ষনীয় অনুষ্ঠান

শিক্ষনীয় অনুষ্ঠান

মহারাষ্ট্রের এই বিয়ে লকডাউন মানার জন্য অনেককেই অনুপ্রাণিত করবে। কারণ চৈত্রের অবসানেই শুরু হবে বৈশাখ মাস। দেশের বিভিন্ন প্রান্তে বিয়ের দিনক্ষণ সব ঠিক হয়ে রয়েছে। যাঁরা বুঝে উঠতে পারছেন না কী হবে তাঁদের পথ দেখিয়ে দিল মহারাষ্ট্রের এই দুই পরিবার। প্রযুক্তি নির্ভর দেশে বিয়েটাও সেরে নেওয়া যায় অনলাইনে।

কয়েকশো কিলোমিটারের দূরত্ব, লকডাউনের বাধা সবটাই কাটানো যায় অনায়াসেই।

মহারাষ্ট্রে বাড়ছে সংক্রমণ

মহারাষ্ট্রে বাড়ছে সংক্রমণ

গত কয়েকদিন সবচেয়ে বেশি করোনা ভাইরােস আক্রান্ত হয়েছেন মানুষ মহারাষ্ট্রে। লাফিয়ে বাড়ছে সংক্রম। দেশে সর্বাধিক করোনা আক্রান্ত মহারাষ্ট্রেই রয়েছে। সেকারণে এখান লকডাউন নিয়ে অত্যন্ত কড়াকড়ি হচ্ছে। পরিস্থিতি অত্যন্ত উদ্বেগজনক। এর মাঝেই সুখবর ৫০ জন করোনা আক্রান্ত সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।

English summary
Due to coronavirus effect couple marry over vedio call in Maharashtra
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X