• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

জয়ললিতার আঙুলের অস্ত্রোপচার নিয়ে চাঞ্চল্যকর তথ্য প্রকাশ ড্রাইভারের

তামিলনাড়ুর প্রয়াত মুখ্যমন্ত্রী জে জয়ললিতার মৃত্যু নিয়ে বহু দিন ধরেই বহু তথ্য সামনে এসেছে। অনেকেই বলেছেন , হাসপাতালে থাকাকালীন জয়ললিতার পায়ের আঙুলে অস্ত্রোপচার করে, তা বাদ দেওয়া হয়। যদিও জয়ললিতার গাড়ির চালক আয়াপ্পান , জানিয়েছেন এই তথ্য সম্পূর্ণ মিথ্যা।

জয়ললিতার আঙুলের অস্ত্রোপচার নিয়ে চাঞ্চল্যকর তথ্য প্রকাশ ড্রাইভারের

[আরও পড়ুন: স্বেচ্ছামৃত্যুকে স্বীকৃতি সুপ্রিমকোর্টের, ঐতিহাসিক রায়ে তৈরি হল নয়া এক দৃষ্টান্ত]

আয়াপ্পানের দাবি, ১৯৯১ সাল থেকে তিনি জয়ললিতার গাড়ির চালক। তিনি বলেছেন, 'চিনাম্মা' শশীকলা খুব ভালভাবে খেয়াল রাখতেন জয়ললীতার। চিনাম্মা শশীকলাকে তিনি সৎ বলেও বর্ণনা করেছেন। আয়াপ্পান জানাচ্ছেন, জয়ললিতার শেষবেলায় তিনি ও পুলিশ ক্রুপ্পাস্বামী মৃতদেহ বেঁধে ছিলেন। তখন তিনি জয়ললিতার পায়ের আঙুলে কোনও ক্ষত বা অস্বস্তিকর পরিস্থিতি দেখেননি।

আয়াপ্পান জয়ললিতার মৃত্যুর দিনের বর্ণনা দিতে গিয়ে বলেছেন, মেট্রোরেল উদ্বোধন ও ৪ টি বাসযাত্রার উদ্বোধন করে , জয়ললিতা জানান, তাঁর শরীর খারাপ লাগছে,তাঁকে যেন বাড়ি পৌঁছে দেওয়া হয়। বাকি বেশ কিছু আফিশিয়াল অনুষ্ঠান বাদ দিয়ে দেন তিনি বাড়ি যেতে চান সেই দিন। তবে যে সময়ে জয়ললিতাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে, সেই সময়ে সেখানে উপস্থিত ছিলেন না ওই গাড়ি চালক। পরে তিনি খবর পান যে জয়ললিতাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। আয়াপ্পানের দাবি , চিনাম্মা শশীকলা প্রথম থেকেই সৎ, আর একদিন আসল সত্যি বেরিয়ে আসবে।

[আরও পড়ুন:আজ ত্রিপুরায় বিজেপির শপথগ্রহণ, মোদী ছাড়া আর কারা উপস্থিত থাকছেন ]

English summary
Driver asserts Jayalalithaa’s toes not amputated .
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X