• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ধরাশায়ী বিজ্ঞান, খালি পেটে গোমূত্র পানেই করোনা মুক্তি! চাঞ্চল্যকর দাবি বিজেপি বিধায়কের

  • |

গত বছর মহামারি পর্বের শুরু থেকেই করোনা ঠেকাতে একের পর এক 'দাওয়াই’ দিতে দেখা যায় বিজেপির প্রথমসারির নেতা-নেত্রীদের। এমতাবস্থায় এবার দ্বিতীয় পর্বের করোনা সংক্রমণের জেরে যখন নাজেহাল গোটা দেশ তখনও করোনা ঠেকাতে অদ্ভূত সব 'নিদান’ দিয়ে চলেছেন পদ্মশিবিরের নেতারা। সম্প্রতি উত্তরপ্রদেশের বালিয়ার বিজেপি বিধায়ক সুরেন্দ্র সিং দাবি করেছেন খালি পেটে গোমুত্র পান করলে করোনা থেকে পাকাপাকি ভাবে রেহাই মিলবে। এদিকে শুধু দাওয়াই বাতলেই থেমে থাকেননি তিনি, কিভাবে দেশবাসী এই টোটকা নেবেন তার উপর একটি ভিডিও তৈরি করে বাজারে ছেড়েছেন সুরেন্দ্র। যা ইতিমধ্যেই ভাইরালও হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

গোমূত্রে দূর হবে করোনা, কিভাবে পান করতে হবে, শেখালেন বিজেপি বিধায়ক!

ধরাশায়ী বিজ্ঞান, খালি পেটে গোমূত্র পানেই করোনা মুক্তি! চাঞ্চল্যকর দাবি বিজেপি বিধায়কের

সোশ্যাল মিডিয়ায় ঝড় তোলা তিন মিনিটের ৫৮ সেকেন্ডের সেই ভিডিয়োয় সুরেন্দ্রকে বলতে শোনা যায়, প্রতিদিন সকালে মুখ ধোয়ার পর ঠান্ডা জলে পাঁচ ছিপি গোমূত্র মিশিয়ে খান। তাঁর দাবি ১০০ গ্রাম ঠান্ডা জলে ৫০ মিলিমিটার গোমূত্র দিতে হবে। খালি পেটে পান করে ৩০ মিনিট কিছু খাওয়া চলবে না। আর তাতেই মিলবে করোনা মুক্তি। দিনে ১৮ ঘণ্টা কাজ করার পরও তিনি নাকি ওই গোমূত্র পান করেই সুস্থ রয়েছেন বলে দাবি তাঁর।

রাজ্যজুড়ে একটানা মৃত্যুমিছিলে বাড়ছে আতঙ্ক, উত্তরপ্রদেশে আরও বাড়ল লকডাউনের মেয়াদ রাজ্যজুড়ে একটানা মৃত্যুমিছিলে বাড়ছে আতঙ্ক, উত্তরপ্রদেশে আরও বাড়ল লকডাউনের মেয়াদ

ভিডিওতে তাঁকে আরও বলতে শোনা গিয়েছে, শুধুমাত্র করোনা নয়, হৃদপিন্ডের রোগ সারাতেও গোমূত্রের জুড়ি মেলা ভার। এমনকী, তিনি রামদেবের সংস্থা পতঞ্জলির গোমূত্র সেবনের পরামর্শ দিয়েছেন। এই সংস্থার গোমূত্র তুলনামূলক ভাবে অনেক বেশি ফলদায়ক বলেও দাবি করেন সুরেন্দ্র সিং। এদিকে তাঁর এই ভিডিও ছড়িয়ে পড়তেই সমালোচনার ঝড় উঠেছে বিভিন্ন মহলে। যদিও সেসবের তোয়াক্কা না করে সুরেন্দর দাবি, মারণ করোনার সামনে সব বিজ্ঞান সম্পূর্ণ ধরাশায়ী। হাজারে হাজারে মানুষের প্রাণ যাচ্ছে করোনায়। এমতাবস্থায় ভগবাবে বিশ্বাস রেখে গোমূত্র সেবনই করোনা মুক্তির একমাত্র রাস্তা।

English summary
only way to escape from corona is to drink cow urine on an empty stomach, claims the BJP MLA
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X