• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

হানিট্র‌্যাপের ফাঁদে পড়ে অপহৃত বিজ্ঞানী, হোটেল রুমেই পুরো দিন বন্দিদশা কাটালেন

হানিট্র‌্যাপের ফাঁদে পড়ে অপহৃত হলেন এক ৩৫ বছরের ডিআরডিও বৈজ্ঞানিক। তাঁকে বিগ বস খ্যাত এক প্রতিযোগী সহ পাঁচজন মিলে নয়ডার একটি হোটেলে বন্দি বানিয়ে রাখা হয়। এই অপরহণকারীরা ১০ লক্ষ টাকা দাবি করে বৈজ্ঞানিককে ছাড়ার জন্য।

অপহরণের পর ওয়ো হোটেলে বন্দি করে রাখে

অপহরণের পর ওয়ো হোটেলে বন্দি করে রাখে

পুলিশ জানিয়েছে, ওই বৈজ্ঞানিক ডিফেন্স রিসার্চ অ্যান্ড ডেভলপমেন্ট অর্গানাইজেশন (‌ডিআরডিও)‌-এর সঙ্গে যুক্ত। তাঁকে ওয়ো হোটেলে পুরো দিন বন্দি করে রেখে দেওয়া হয়। জানা গিয়েছে, অভিযুক্ত সুনিতা গুর্জর ওরফে বাবলি নামে এক মহিলা, যার ফেসবুক প্রোফাইলে দাবি করা হয়েছে যে সে বিজেপি কর্মী। ওই মহিলার দাবি সে বিগ বসের প্রতিযোগী ছিল এবং সোশ্যাল মিডিয়ায় এই শোয়ের সঞ্চালক ও অভিনেতা সলমন খানের সঙ্গে ছবিও রয়েছে তার। তবে পরে ওই মহিলা জানায় যে বিগ বস সিজন ১০-এর বিজেতা মনবীর গুর্জরের আত্মীয় হয় সে।

 গ্রেফতার অপহরণকারীরা

গ্রেফতার অপহরণকারীরা

পুলিশ সুনিতা সহ আরও তিনজনকে রবিবার রাতে সেক্টর ৪১-এর হোটেল থেকে গ্রেফতার করেছে। পুলিশ জানিয়েছে, তারা আরও দুই অভিযুক্তের খোঁজ করছে যারা ঘটনাস্থল থেকে পালাতে সফল হয়। এই অপহরণ চক্রটি ‘‌বডি ম্যাসাজ'‌ পরিষেবা দেওয়ার নাম করে মানুষকে লোটে। এ ধরনের দ্বিতীয় চক্রের পরিকল্পনা বানচাল করল পুলিশ।

 ম্যাসাজ পার্লারের ফাঁদে পা দেন বিজ্ঞানী

ম্যাসাজ পার্লারের ফাঁদে পা দেন বিজ্ঞানী

নয়ডার সেক্টর ৭৪-এর বাসিন্দা ওই বিজ্ঞানী ম্যাসাজ পার্লারের খোঁজ করছিলেন এবং তাঁর সঙ্গে সুনিতার যোগাযোগ হয়। তিনি যখন ম্যাসাজ পার্লারে ফোন করেন তাঁকে লজিক্স সিটি সেন্টারে আসতে বলা হয়। ওই বিজ্ঞানী ওই স্থানে গেলে তাঁকে নিয়ে যাওয়া হয় কুণাল রেসিডেন্সিতে এবং সেখানে একটি ঘরে তাঁকে নিয়ে যাওয়া হয়। এরপর বিজ্ঞানীকে বন্দি বানিয়ে তাঁর স্ত্রীর কাছে ১০ লক্ষ টাকা দাবি করা হয়।

পুলিশ দল গঠন করে গ্রেফতার করে

পুলিশ দল গঠন করে গ্রেফতার করে

ওই ব্যক্তির স্ত্রী পুলিশকে বিষয়টি জানায় এবং পুলিশ দল গঠন করে অভিযুক্তদের ধরার জন্য। বিজ্ঞানীর স্ত্রীকে টাকা দিয়ে ওই হোটেলে পাঠানো হয়। ডিসিপি রণবিজয় সিং বলেন, ‘‌তিনজন ব্যক্তি হোটেলের বাইরে দাঁড়িয়ে ছিল এবং তারাই টাকার ব্যাগটা নিয়ে যায়। তাদের মধ্যে একজনকে ধরতে পারে পুলিশ কিন্তু বাকি দু'‌জন পালিয়ে যায়। ধৃত ব্যক্তি পুলিশকে বন্দি থাকা বিজ্ঞানীর কাছে নিয়ে যায়।'‌ অভিযুক্ত সুনিতা ও হোটেলের ম্যানেজার রাকেশকে গ্রেফতার করে পুলিশ।

বিজেপি জানিয়েছে সুনিতা তাদের প্রাক্তন কর্মী

বিজেপি জানিয়েছে সুনিতা তাদের প্রাক্তন কর্মী

বিজেপির নয়ডা ইউনিট থেকে বলা হয়েছে, সুনিতা তাদের প্রাক্তন কর্মী এবং মনবীর গুর্জরের পরিবার জানিয়েছে যে সুনিতা তাদের গ্রামে থাকে কিন্তু তাদের আত্মীয় নয়।

শুভেন্দু-গড়ে থাবা মুকুলের! নন্দীগ্রামের 'হেভিওয়েট’ নেতা যোগ দিলেন বিজেপিতে

English summary
drdo scientist kidnapped by honeytrap held hostage in noida hotel
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X