• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আমার ওপর গুলি চালাবেন না, গলায় প্ল্যাকার্ড ঝুলিয়ে পুলিশের কাছে আত্মসমর্পন দাগী অপরাধীর

দীর্ঘদিন ধরে খোঁজ চলছিল অপরাধীর। তাকে ধরিয়ে দিতে পারলে পুলিশের পক্ষ থেকে ১৫ হাজার টাকা পুরস্কারের ঘোষণা করা হয়েছিল। তবে সেই পুরস্কারের অর্থ আর খরচ করতে হল না, তার আগেই অপরাধী নিজেই আত্মসমর্পণ করল উত্তরপ্রদেশের সাম্ভাল জেলার পুলিশ থানায়। তবে নিজের গলায় প্ল্যাকার্ড ঝুলিয়ে ওই অপরাধী অকপট স্বীকারোক্তিতে বলেছে, '‌আমায় গুলি করবেন না’‌।

আমার ওপর গুলি চালাবেন না, গলায় প্ল্যাকার্ড ঝুলিয়ে পুলিশের কাছে আত্মসমর্পন দাগী অপরাধীর

ওই অপরাধীর নাম নইম, সে রবিবার দুপিরে সাম্ভালের নখাসা পুলিশ থানায় এসে নিজেকে ধরা দেয়। সেই সময় তার গলায় ওই প্ল্যাকার্ড ঝুলছিল। প্ল্যাকার্ডে লেখা, '‌আমি ভুল কাজ করেছি। আমার ভয় লাগছে সাম্ভাল পুলিশকে। আমি আমার ভুল স্বীকার করব। আমি আত্মসমর্পণ করছি। দয়া করে আমার ওপর গুল চালাবেন না।’‌ স্টেশন হাউস অফিসার ধর্মপাল সিং জানিয়েছেন যে নইমের বিরুদ্ধে গ্যাংস্টার আইনের ধারায় মামলা করা হয়েছে।

সাম্ভাল পুলিশের পক্ষ থেকে টুইটে বলা হয়েছে, '‌গ্যাংস্টার আইনের আওতায় ওয়ান্টেড ২৭ সেপ্টেম্বর নখাসা পুলিশের কাছে আত্মসমর্পণ করেছে এবং নিজের গলায় প্ল্যাকার্ড ঝুলিয়ে রেখেছে।’‌ অপরাধী ও অপরাধের পিঠস্থান উত্তরপ্রদেশে দিন দিন অপরাধের সংখ্যা বেড়েই চলেছে। প্রায় প্রতিদিনই এ রাজ্যে খুন–ডাকাতি, মারপিটের খবর খবরে আসছে। এছাড়াও উত্তরপ্রদেশে এনকাউন্টার করে অপরাধীদের মেরে ফেলার ঘটনাও নেহাত কম নয়। সেই আতঙ্কেই ওই অপরাধী নিজের গলায় এ ধরনের প্ল্যাকার্ড ঝোলায়।

বড় নেতাকে খুনের ছক! শান্তিনিকেতন থেকে ধৃত ৪ বাংলাদেশি দুষ্কৃতী

English summary
dont shoot me wanted criminal surrenders with plackerd to the police
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X