• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিজেপি সরকারের এই নীতি নিয়ে ক্ষোভ রামদেবের, উঠল ধর্মীয় চ্যানেল সংক্রান্ত প্রসঙ্গটি

ধর্মীয় চ্যানেলগুলির ওপর লাগু করা কর নিয়ে এবার মুখ খুললেন যোগগুরুর রামদেব। বিজেপি ঘনিষ্ঠ এই যোগগুরু জানিয়েছেন, আস্থা, আরিহান্ত, বেদিক এর মতো ধর্মীয় চ্যানেলের থেকে ৩২ কোটি টাকা কর আদায় করতে চাইছে বিজেপি শাসিত কেন্দ্রীয় সরকার । আর এ নিয়ে মুখ খুলে , যোগগুরু রামদেব জানিয়েছেন , সাধু , সন্তদের ওপর যেন সরকার করের বোঝা না চাপায়।

বিজেপি সরকারের এই নীতি নিয়ে ক্ষোভ রামদেবের, উঠল ধর্মীয় চ্যানেল সংক্রান্ত প্রসঙ্গটি

পতঞ্জলির প্রতিষ্ঠাতা রামদেব এদিন বলেন, 'তোমরা ধর্মপ্রিয় লোক, তোমার দেশকে ভালোবাসো,.....কেউ যদি কোনও ধর্মীয় বাবার আলোচনা, বক্তব্য় শুনতে চান, তাহলে সেই বাবাকে নিজের পকেট থেকে টাকা দিতে হবে। ' উল্লেখ্য এদিন রামদেব কার্যত কেন্দ্রের বিজেপি সরকারের কর নীতি নিয়ে প্রশ্ন তোলেন। তাঁর দাবি , কোনও সাধু বা ধর্মীয় গুরু যদি টিভিতে নিজের বক্তব্য পেশ করেন, তার জন্য ,সেই গুরুকে নিজের পকেট থেকে কেন টাকা দিতে হবে। সাধু ও সন্তদের ওপর সরকারের কর লাগু করাই উচিত নয় বলে জানান তিনি।

যোগগুরুর রামদেবের আরও দাবি, তিনি বলেন, কোনও ধর্মীয় সংস্থার কাছ থেকে টাকা চাওয়া বড়ই লজ্জার। তিনি বলেন,'আমি এধরনের ব্যবহার কখনওই আশা করিনি এরকম একটা সরকারের কাছ থেকে।' তিনি বলেন , ধর্মপ্রচারের এটিই একটি অভূতপূর্ব সময়,আর এই সময়েই সরকারের এররকম সিদ্ধান্ত আসছে।

English summary
Yoga guru Baba Ramdev on Wednesday opposed high fees on devotional channels, adding that the government wants Rs 32 crore tax for telecasting TV channels such as Aastha, Arihant and Vedic.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X