• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

আরও বাড়ল রান্নার গ্যাসের দাম, ১০০০ টাকা ছাড়িয়ে গেল সিলিন্ডারের দাম

Google Oneindia Bengali News

আরও বাড়ল রান্নার গ্যাসের দাম। এক ধাক্কায় সাড়ে তিন টাকা দাম বেড়েছে রান্নার গ্যাসের। অন্যদিকে বাণিজ্যিক রান্নার গ্যাসের দাম বেড়েছে ৮ টাকা। ১০০০ টাকা ছাড়িয়ে গিয়েছে রান্নার গ্যাসের দাম। এবার আরও বাড়তে শুরু করে দিয়েছে।

ফের বাড়ল রান্নার গ্যাসের দাম

ফের বাড়ল রান্নার গ্যাসের দাম

আবারও রান্নার গ্যাসের দাম বাড়ল। এক ধাক্কায় সাড়ে তিন টাকা দাম বেড়েছে রান্নার গ্যাসের। আগেই ১০০০ টাকা পেরিয়ে গিয়েছিল দাম। সেটা আরও বেড়ে গেল। মধ্যবিত্তের নাভিঃশ্বাস দশা তৈরি হয়েছে দেশে। আন্তর্জাতিক বাজারে পেট্রোলিয়াম গ্যাসের দাম বৃদ্ধির কারণেই রান্নার গ্যাসের দাম বেড়েছে। গত কয়েক মাস ধরে রান্নার গ্যাসের দাম হু হু করে বেড়ে চলেছে। বাণিজ্যিক রান্নার গ্যাসের সিলিন্ডারেরও দাম বেড়েছে ৮টাকা।

কোথায় কত দাম বাড়ল

কোথায় কত দাম বাড়ল

লাগাতার দাম বেড়েই চলেছে রান্নার গ্যাসের। এক ধাক্কায় দাম বেড়েছে অনেকটাই। ১০০০ টাকা পার করে গিয়েছে রান্নার গ্যাসের দাম। কলকাতায় এবার থেকে দাম দিতে হবে ১০২৯ টাকা। দিল্লিতে দাম বেড়ে হয়েছে ১০০৩ টাকা। চেন্নাইয়ে দিতে হবে ১০১৮ টাকা। অর্থাৎ সবচেয়ে বেশি দাম বেড়েছে শহর কলকাতাতেই। রাজ্যবাসীকেই রান্নার গ্যাসের দাম সবচেয়ে বেশি দিতে হবে। অন্যদিকে বাণিজ্যিক সিলিন্ডারের দাম ২০০০ টাকা ছাড়িয়ে গিয়েছে। ১৯ কেজি সিলিন্ডারের জন্য দিল্লিবাসীকে দাম দিতে হবে ২৩৫৪ টাকা। আর কলকাতায় দাম বেড়ে হয়েছে ২৪৫৪ টাকা। চেন্নাইয়ে হয়েছে ২৩০৬ টাকা। আর চেন্নাইয়ে দাম বেড়ে হয়েছে ২৫০৭ টাকা।

জ্বালানির দাম বৃদ্ধির জের

জ্বালানির দাম বৃদ্ধির জের

একের পর এক রান্নার গ্যাসের দাম বেড়েই চলেছে। মে মাসে সর্বাধিক দাম বেড়েছে সিলিন্ডার প্রতি ৫০ টাকা। আন্তর্জাতির বাজারে অপরিশোধিত তেলের দাম বৃদ্ধির কারণেই লাগাতার এই জ্বালানির দাম বেড়ে চলেছে বলে দাবি করা হয়েছে। পেট্রোল-ডিজেলের দাম নিয়ন্ত্রণে রাখতে মোদী সরকার শুক্ল কমিয়েছে। বেশ কিছু রাজ্য ভ্যাট কমিয়েছে। কিন্তু দাম নিয়ন্ত্রণে আনতে পারেনি। জ্বালানি তেলের দাম লাগাতার বেড়েই চলেছে। আর তার মাশুল গুণছে আম জনতা।

রেকর্ড মুদ্রাস্ফীতি

রেকর্ড মুদ্রাস্ফীতি

মুদ্রাস্ফীতি দেশে বেড়েই চলেছে। পাইকারি মুদ্রাস্ফীতি থেকে শুরু করে খুচরো মুদ্রাস্ফীতি হু হু করে দাম বাড়ছে জিনিসের। জ্বালানির দামবৃদ্ধির কারণেই এই পরিস্থিতি তৈরি হয়েছে বলে দাবি মোদী সরকারের। এর পরে আবার রিজার্ভ ব্যাঙ্ক রেপোরেট বাড়ানোয় তা আর বেড়ে গিয়েছে। শেয়ার বাজারে ধস। রেকর্ড মুদ্রাস্ফীতি ভয়াবহ অবস্থা তৈরি হয়েছে সাধারণ মানুষের।

English summary
LPG Cylinder price increased
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X