• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

অবৈধ প্রেম করছে কুকুর! পরিণামে 'শাস্তি'তে কী জুটল পোষ্যর

খবরটির শিরোনাম দেখে যদি অবাক হয়ে থাকেন,তাহলে বলে রাখা ভালো, খবরের প্রতিবেদনে রয়েছে আরও চমক! এই ঘটনা কেরলের তিরুবনন্তপুরমের। সেখানে চাকাইতে এক বাড়ি থেকে এক সাদা ফুটফুটে পোমেরিয়ানিয়ান কুকুরকে ঘিরে যাবতীয় বিতর্ক। অভিযোগ এই কুকুর নাকি অবৈধ প্রেমে মগ্ন । আর তার জন্য কুকরটির কপালে জুটেছে 'শাস্তি'ও!

অবৈধ প্রেম করছে কুকুর! পরিণামে শাস্তিতে কী জুটল পোষ্যর

৩ বছর বয়সী কুকুরটির 'অপরাধ' সে অবৈদ প্রেম করেছে। আর এই প্রেম হয়েছে পাশের বাড়ির প্রতিবেশী কুকুরের সঙ্গে। এমন দাবি পোমেরিয়ানিয়ানের মালিকের। আর অভিযোগ থেকেই তাঁর মনে এমন অভিমান জন্মায় যে , বাড়ি থেকে তাড়িয়েই দেন কুকুরটিকে। আর কুকুরটি গলায় একটি চিঠি ঝুলিয়ে , তাতে যাবতীয় ঘটনা বিস্তারিত ভাবে জানান তার মালিক। এদিকে, কুকুরও মনের দুঃখে বাড়ি ছেড়ে হাঁটতে হাঁটতে পৌঁছে যায় স্থানীয় ওয়ার্ল্ড মার্কেট এলাকায়। সেখানে একজন কুকুরকে পেয়েই গলায় বাঁধা চিঠিতে পড়েন।

চিঠি পড়ে তাজ্জাব হয়ে যান ওই উদ্ধারকারী। কুকুরের অবৈধ সম্পর্ককে সামেন রেখে কেউ এমনভাবে কুকুরে তাড়িয়ে দিতে পারেন , তা ভাবতেই পারছেন না উদ্ধারকারী। এরপর থেকে কুকুরকে সেই উদ্ধারকারী মহিলা নিজের কাছেই রেখেছেন। আর অপেক্ষা করছেন , কবে তার মালিক কবে আসবেন , তার জন্য দিন গুনছেন মহিলা।

English summary
Dog was abandoned by its owner for having an "illicit relationship" with a dog next door.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X