• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

এনআরএস কাণ্ডের পর ফের চিকিৎসককে মারধর ঘিরে ধুন্ধুমার! শুরু ধর্মঘট

  • |

কলকাতায় এনআরএস হাসপাতালে চিকিৎসকদের ওপর রোগীর বাড়ির সদস্যদের চড়াও হওয়া ও তার জেরে দুই চিকিৎসকের গুরুতর আহত হওয়ার ঘটনা ঘিরে কয়েকদিন আগেই তোলপাড় হয়েছিল গোটা দেশ। প্রতিবাদে ফুঁসে উঠে আন্দোলনের পথ বেছে নেন চিকিৎসকরা। শুরু হয় তাঁদের ধর্মঘট। আর তার জেরে প্রায় এক সপ্তাহ ধরাশায়ী অবস্থা হ. গোটা বাংলার স্বাস্থ্য পরিষেবার। এবার সেই একই ঘটনার পুরনাবৃত্তি দেখা যাচ্ছে রাজধানী দিল্লির বুকে।

হিন্দু রাও হাসপাতালে মারধর!

দিল্লির হিন্দু রাও হাসপাতালে এক রোগীর মৃত্যু ঘিরে চিকিৎসকদের ওপর চড়াও হন রোগীর আত্মীয়রা। এমনই অভিযোগ চিকিৎসকদের। গোটা ঘটনায় চরম প্রতিবাদে ফুঁসে উঠে ধর্মঘটের রাস্তা বেছে নেন চিকিৎকরা।

৫০০ চিকিৎসক ধর্মঘটে

৫০০ চিকিৎসক ধর্মঘটে

হাসপাতালের ৫০০ জন চিকিৎসক সহ ইন্টার্ন রাও সামিল হতে শুরু করেছেন ধর্মঘটে। চিকিৎসকদের তরফে সাফ জানানো হয়েছে, যতক্ষণ না এই ঘটনা থামছে ,ততক্ষণ এমন আন্দোলন ধর্মঘট চলবে। গত রাত থেকে শুরু হওয়া চিকিৎসকদের এই ধর্মঘটের জেরে স্বভাবতই ব্যাহত পরিষেবা। তবে তিকিৎসকরা জানিয়েছেন, ইমার্জেন্সি বিভাগ চালু রয়েছে হাসপাতালে।

কলকাতার ছায়া দিল্লিতে!

কলকাতার ছায়া দিল্লিতে!

এনআরএস-এ যেদি ঘটনা ঘটেছিল সেদিন ২০০ জন মিলে চিকিৎসকদের ওপর চড়াও হন বলে অভিযোগ ছিল। আর দিল্লিতে এদিন চিকিৎসদের ওপর ১০ -১৫ জনের একটি দল গিয়ে হামলা চালিয়ে ব্যাপক মারধর করেন কর্তব্যরত চিকিৎককে। ৭০-৮০ জন মিলে হাসপাতালে কর্মীদের মারধর করে। চিকিৎসকদের দাবি, রোগীর আবস্থা যে আশঙ্কাজনক ছিল, তা আগেই জানানো হয়েছিল। তবুও চিকিৎসায় গাফিলতির দাবি তুলে মারধর চালায় পরিবার।

English summary
Doctors at Delhi’s Hindu Rao Hospital go on Strike on patient party strike.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X