মুকেশ আম্বানির ড্রাইভারের মাইনে লজ্জায় ফেলে দেবে বড় কর্পোরেট চাকুরেদেরও

  • Posted By:
Subscribe to Oneindia News

ভারতের সবচেয়ে ধনী ব্যক্তি মুকেশ আম্বানিকে গত একদশকে সম্পদের নিরিখে কেউ টপকে যেতে পারেননি। যত দিন যাচ্ছে উত্তরোত্তর তাঁর সম্পদের পরিমাণ বৃদ্ধি পাচ্ছে। তাঁকে টেক্কা দেওয়ার মতো বিত্তবান এদেশে কেউ নেই। প্রত্যেকেই শতযোজন পিছিয়ে রয়েছেন।

মুকেশ আম্বানির ড্রাইভারের মাইনে লজ্জায় ফেলে দেবে আপনাকে

এহেন মুকেশ আম্বানির গাড়ির চালক কত রোজগার করেন তা জানলে অনেকের চোখ কপালে উঠতে পারে। তাঁর যা রোজগার তাতে তিনি লজ্জায় ফেলে দিতে পারেন দেশের বড় কর্পোরেট সংস্থার কর্মীদেরও। এমনটাই জানিয়েছে ক্যাচ নিউজ নামে একটি সংস্থা।

ক্যাচ নিউজের রিপোর্ট জানিয়েছে, কীভাবে মুকেশ আম্বানির গাড়ির চালক হতে পারেন কেউ। এক্ষেত্রে চালকের প্রয়োজন হলে বেসরকারি সংস্থাকে চালক খোঁজার দায়িত্ব দেওয়া হয়। সেই সংস্থা লোক খুঁজে তাঁকে ট্রেনিং দিয়ে তারপরে পাঠায়।

শুধু ট্রেনিং করলেই যে ড্রাইভারের চাকরি মিলবে এমনটা নয়। ট্রেনিংয়ের পরে হাজারো টেস্ট দিতে হয়। সেগুলিতে পাশ করলে তবেই চাকরি পাকা হয়। এবং মাসে বেতন ধার্য হয় ২ লক্ষ টাকা।

প্রসঙ্গত, মুকেশ আম্বানির সম্পদের পরিমাণ আড়াই লক্ষ কোটি টাকার বেশি। তিনি বিশ্বের সবচেয়ে দামী অট্টালিকা অ্যান্টিলিয়ায় থাকেন যা চার লক্ষ স্কোয়ার ফিটের বেশি আয়তনের। এহেন ব্যক্তির ড্রাইভারও যে বিত্তশালী হবেন তা বলাই বাহুল্য।

English summary
Do you know how much Mukesh Ambani's driver earns in a month

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.