• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ডিএমকে-র নেতৃত্বে চেন্নাইয়ে সিএএ বিরোধী মিছিলে সামিল ১০,০০০ বাসিন্দা

সিএএ-র প্রতিবাদে উত্তাল দক্ষিণ ভারতও। কর্নাটকের পর এবার উত্তাল হয়ে উঠেছে তামিলনাড়ুও। সোমবার সকাল থেকেই চেন্নাইয়ের রাস্তায় সিএএ- বিরোধী মিিছলে সামিল হয়েছেন প্রায় ১০,০০০ বাসিন্দা। ডিএমকের নেতৃত্বে এই মিছিলের অনুমতি পুলিস না দিলেও পথে নামেন সাধারণ মানুষ। মিছিলের প্রথম সারিতে রয়েছেন ডিএমকে নেতা এমকে স্টালিন, কংগ্রেস নেতা পি চিদাম্বরম, কে এস আলাগিরি, এডিএমকে নেতা ভিকাও এছাড়া সিপিএম, সিপিআই নেতা কর্মীরা।

ডিএমকে-র নেতৃত্বে চেন্নাইয়ে সিএএ বিরোধী মিছিলে সামিল ১০,০০০ বাসিন্দা

চেন্নাইয়ের ইগমোরের থ্যালামাথু নটরাজন মালিগাই থেকে শুরু হয়েছে মিছিল। শেষ হওয়ার কথা রাজরত্নম স্টেডিয়ামে। সেখানে আবার একটি সভা করবেন নেতারা। উত্তেজনা ছড়াতে পারে আশঙ্কায় আগে থেকেই চেন্নাইয়ের নিরপত্তা জোরদার করা হয়েছে। মিছিল যে পথে যাবে সর্বত্র কড়া প্রহরার ব্যবস্থা করা হয়েছে। রবিবার রাতেই মিছিলের বিরোধিতায় করা মাদ্রাজ হাইকোর্টে আবেদন খারিজ হয়ে যায়। প্রতিবাদ এবং মিছিল মানুষের গণতান্ত্রিক অধিকার জানিয়ে মাদ্রাজ হাইকোর্ট জানিয়েছে আইন শৃঙ্খলা রক্ষায় নজর রাখতে হবে পুলিসকে। একই সঙ্গে ড্রোনে নজরদারি চালানোর নির্দেশও দেওয়া হয়েছে।

তবে জনগণরে সম্পত্তির কোনও ক্ষতি হলে রাজনৈতিক দলগুলিকে দ্বিগুণ টাকা জরিমানা দিতে হবে বলে জানিয়েছেন মাদ্রাজ হাইকোর্ট। ডিএমকে-র ডাকে এই মিছিলের সমর্থন জানিয়েছে এমডিএমকে, ভিসিকে এবং কমল হাসানের দলও। এই মাসের শুরুতেই সিএএ-র প্রতিবাদে মিছিল করার কথা ঘোষণা করেছিলেন স্ট্যালিন।

English summary
DMK rally against CAA in Chennai
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X