• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দুর্নীতি মামলায় জামিনের জন্য শীর্ষ আদালতের দ্বারস্থ হলেন জয়ললিতা

দুর্নীতি মামলায় জামিনের জন্য শীর্ষ আদালতের দ্বারস্থ হলেন জয়ললিতা
নয়াদিল্লি, ৯ অক্টোবর : কর্ণাটক হাইকোর্ট থেকে দুর্নীতি মামলায় কর্ণাটক হাইকোর্টে জামিনের আবেদন মঞ্জুর না হওয়ায় এআইএডিএমকে সুপ্রিমো জয়ললিতা এবার দ্বারস্থ হলেন সুপ্রিম কোর্টের। আজ, বৃহস্পতিবার সুপ্রিম কোর্টে জামিনের আবেদন জানালেন জয়ললিতা।

৭ অক্টোবর মঙ্গলবারই সিনিয়র আইনজীবী রাম জেঠমালানি যিনি জয়ললিতার মামলা লড়ছেন, জানিয়েছিলেন, তাঁর মক্কেল জামিনের আবেদনে সুপ্রিম কোর্টে যেকে পারেন।

মঙ্গলবার শারীরিক অসুস্থতা কারণ হিসাবে দেখিয়ে কর্ণাটক হাইকোর্টে জামিনের আবেদন করেছিলেন জয়ললিতা। কিন্তু সরকারি আইনজীবীরা জামিনের বিরোধিতা করেন। তাঁরা বলেন, জয়ললিতাকে জামিন দিলে ভুল বার্তা যাবে। বরং নজির হিসাবে তাঁর সাজা বহাল রাখুক আদালত। দু'তরফে সওয়াল-জবাব শোনার পর বিচারপতি চন্দ্রশেখর জামিনের আর্জি খারিজ করে দেন।

গত ২৭ সেপ্টেম্বর দুর্নীতি মামলায় জয়ললিতাকে সাজা দিয়েছিল নিম্ন আদালত। তাঁকে চার বছরের কারাদণ্ড ও ১০০ কোটি টাকা জরিমানা করা হয়। জয়ললিতার সঙ্গে সাজা হয়েছিল জয়ললিতার সঙ্গী শশীকলা, শশীকলার ছেলে শুধাকরণ এবং শশীকলার ননদ ইলাভারসীর। জয়ললিতার ১০০ কোটি টাকা সহ মোট ১৩০ কোটি টাকার জরিমানা হয় এই ৩ জনের।

English summary
Disproportionate Assets case: Jailed Jayalalithaa moves Supreme Court for bail
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X