• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

মধ্যপ্রদেশের খারগোনের-সংঘর্ষের ভুয়ো ছবি টুইট, দিগ্ববিজয় সিং-য়ে বিরুদ্ধে এইআইআর

  • |
Google Oneindia Bengali News

মঙ্গলবার টুইটারে মধ্যপ্রদেশের খারগোনে সাম্প্রদায়িক হিংসা সম্পর্কিত একটি ছবি শেয়ার করেছেন কংগ্রেস নেতা দিগ্ববিজয় সিং৷ পরে দেখা গিয়েছে ছবিটি ফেক৷ এবং সে কারণেই কংগ্রেসের সিনিয়র নেতা এবং রাজ্যসভার সাংসদ দিগ্বিজয় সিংয়ের বিরুদ্ধে একটি এফআইআর নথিভুক্ত করা হয়েছে। বিজেপি জেলা (ভোপাল) সভাপতি সুমিত পাচৌরির দায়ের করা অভিযোগের ভিত্তিতে ভোপাল থানায় সিংয়ের বিরুদ্ধে এফআইআর নথিভুক্ত করা হয়েছে। মধ্যপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী দিগ্ববিজয়ের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ১৫৩(এ) ২৯৫(এ), ৪৬৫ এবং ৫০৫(২) ধারায় দিগ্ববিজয়ের বিরুদ্ধে মামলা করা হয়েছে।

মধ্যপ্রদেশের খারগোনের-সংঘর্ষের ভুয়ো ছবি টুইট, দিগ্ববিজয় সিং-য়ে বিরুদ্ধে এইআইআর

মঙ্গলবার সিং মধ্যপ্রদেশের খারগোন জেলায় সাম্প্রদায়িক হিংসার কথা উল্লেখ করে একটি ছবি শেয়ার করেন যেখানে দেখা যায় একটি মসজিদে গেরুয়া পতাকা উত্তোলন করা হচ্ছিল৷ নিজের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্ট থেকেই এই পোস্ট শেয়ার করেছিলেন দিগ্বিজয়৷ তবে বিতর্ক শুরু হওয়ার পরপরই তিনি পোস্টটি মুছে দেন। বিস্ফোরিত ছবিটি টুইট করে, সিং লিখেছিলেন, মসজিদে গেরুয়া পতাকা উত্তোলন করা কি উপযুক্ত। খারগোন প্রশাসন কি এই (রাম নবমী) মিছিলে অস্ত্র বহনের অনুমতি দিয়েছে? এরপরই মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহান এবং স্বরাষ্ট্রমন্ত্রী নরোত্তম মিশ্র দাবি করেছেন সিংয়ের শেয়ার করা ছবিটি ভুয়ো।

একের পর এক রাজ্যে ভারী বৃষ্টির পূর্বাভাস আবহাওয়া দফতরের! কমবে তাপপ্রবাহের তীব্রতা একের পর এক রাজ্যে ভারী বৃষ্টির পূর্বাভাস আবহাওয়া দফতরের! কমবে তাপপ্রবাহের তীব্রতা

এরপরই মুখ্যমন্ত্রস চৌহান পুলিশের (ডিজিপি) এবং অন্যান্য সিনিয়র আমলাদের সঙ্গে বৈঠকের পরে বলেছেন, প্রাক্তন মুখ্যমন্ত্রী সোশ্যাল মিডিয়ায় একটি জাল ছবি শেয়ার করেছেন, যার সাথে খারগোনের হিংসতার কোনও সম্পর্ক নেই। তিনি কেবল একটি জাল ছবিই শেয়ার করেননি, তার পোস্টে আমার নামও উল্লেখ করেছেন। মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রর আরও বলেন, দিগ্বিজয় সিংয়ের পোস্টটু রাজ্যে ধর্মীয় উন্মাদনা ছড়ানোর ষড়যন্ত্র৷ রবিবার রাম নবমী উপলক্ষে মধ্যপ্রদেশের খারগোন জেলায় সাম্প্রদায়িক সহিংসতার ঘটনায় এখনও পর্যন্ত প্রায় ১০০ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

Recommended Video

করোনা আপডেট: ফের হাজারের ওপরে দৈনিক সংক্রমণ, বাড়ল মৃতের সংখ্যাও

English summary
Digvijay Singh share Fake picture of Khargone-clash, FIR against him
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X