• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ডিজেল দেওয়া হবে না কোনও ট্র‌্যাক্টরকে, ‌পেট্রোল পাম্পে নোটিশ জারি গাজিপুর পুলিশের

২৬ জানুয়ারি দেশে প্রজাতন্ত্র দিবস উপলক্ষ্যে দিল্লিতে হতে চলেছে ঐতিহাসিক ট্র‌্যাক্টর র‌্যালি। উত্তরপ্রদেশের গাজিপুর জেলার পুলিশ থানা পেট্রোল পাম্পগুলিকে নোটিশ করে জানিয়েছে যে ট্র‌্যাক্টরগুলিকে যেন তেল না দেওয়া হয়। পরে অবশ্য গাজিপুর থানা সেই নোটিশ প্রত্যাহার করে দিয়েছে।

ডিজেল দেওয়া হবে না কোনও ট্র‌্যাক্টরকে, ‌পেট্রোল পাম্পে নোটিশ জারি গাজিপুর পুলিশের

টুইটারে এই খবর শেয়ার করে সমাজবাদী পার্টি। টুইটারে বলা হয়েছে, ২৬ জানুয়ারি ট্র‌্যাক্টর র‌্যালিতে যাতে যোগ দিতে না পারে তার জন্য কৃষকদের উত্তরপ্রদেশ পুলিশ নজরবন্দী করে রেখেছেন। সমাজবাদী পার্টি তাদের টুইটারে লেখে, '‌কৃষকদের ট্র‌্যাক্টর প্যারেডকে বন্ধ করার জন্য, যা ২৬ জানুয়ারি হওয়ার কথা, বিজেপি সরকার পূর্বাঞ্চলের কৃষকদের নজরবন্দী করে রেখেছে এবং পেট্রোল পাম্পদের তাঁদের তেল দিতে নিষেধ করেছে। কর্পোরেটদের লোভে পড়ে অন্ধ সরকার অন্নদাতাদের ওপর অত্যাচার করছে।’‌ এর আগে গাজিপুরের পুলিশ প্রজাতন্ত্র দিবসের ট্র‌্যাক্টর র‌্যালিকে মাথায় রেখে উচ্চ সতর্কতার নোটিশ জারি করেছিল।

একই ধরনের নোটিশ পেট্রোল পাম্পেও লাগানো ছিল। গাজিয়াবাদের বিভিন্ন পেট্রোল পাম্পে লাগানো পোস্টারে বলা ছিল তারা যেন ট্র‌্যাক্টরগুলিতে বা বোতলে ভরে পেট্রোল না দেয়। এক টুইটার ব্যবহারকারী এই নোটিশ শেয়ার করে, যেখানে বলা হয়, '‌এটি আপনাকে জানাচ্ছি যে ২৬ জানুয়ারি, রাজ্যে একটি উচ্চ সতর্কতা জারি করা হয়েছে। ধারা ১৪৪ সিআরপিসি কার্যকর। কৃষকরা বিভিন্ন স্থানে ট্র‌্যাক্টর মার্চ এবং অন্যান্য কর্মসূচি পালন করবেন বলে আশা করা হচ্ছে, যার কারণে ট্র‌্যাক্টর চলাচল নিষিদ্ধ করা হয়েছে। অতএব, আপনাকে (পেট্রোল পাম্প) নির্দেশ দেওয়া হচ্ছে যে ২২.‌০১.‌২০২১ থেকে ২৬.০১.২০২১ পর্যন্ত, আপনি কোনও ট্র্যাক্টর বা বোতলজাত কাউকে ডিজেল দেবেন না যাতে শান্তিপূর্ণ পরিস্থিতি বিরাজ থাকে রাজ্যে। উপরের আদেশটি যদি আপনার দ্বারা অবজ্ঞা করা হয় তবে আপনি এর জন্য দায়বদ্ধ থাকবেন।’‌ তবে জানানো হয়েছে যে গাজিপুর জেলার শুহভাল পুলিশের পক্ষ থেকে ভুলবশত এই নোটিশ জারি করা হয়। পরে তা প্রত্যাহার করে নেওয়া হয়েছে বলে গাজিপুর পুলিশ টুইটারে জানায়।

কলকাতাঃ ভয়াবহ অগ্নিকাণ্ড নারকেলডাঙ্গায়

প্রধান শত্রু বিজেপি! ভিক্টোরিয়ায় 'জয় শ্রীরাম' কাণ্ডে মমতার পাশে থেকে বার্তা বুদ্ধিজীবীদের একাংশের

English summary
diesel will not be given to any tractor gazipur police issued notice at petrol pump
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X