• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পেট্রোল, ডিজেলের দামের উর্ধ্বগতি অব্যাহত! আজ কোথায় গিয়ে দাঁড়াল দাম

  • |

আজও অব্যাহত পেট্রোল , ডিজেলের দামের উর্ধ্বগতি। এই নিয়ে টানা ২০ দিন ধরে ক্রমাগত দেশে জ্বালানি তেলের দাম বাড়তে শুরু করে দিয়েছে। লকডাউনের আনলক পর্যায় শুরু হতেই এই দাম ক্রমাগত বাড়তে শুরু করে দিয়েছে।

 পেট্রোলের দাম

পেট্রোলের দাম

এদিন রাজধানী দিল্লিতে পেট্রোলের দাম প্রতি লিটারে ৮০.১৩ টাকা হয়েছে। আগের থেকে প্রতি লিটারে ০.২১ টাকা বেড়েছে এই সোনালী জ্বালানির দাম।

ডিজেলের দাম

ডিজেলের দাম

অন্যদিকে, ডিজেলের দাম এই দিনও চড়চড় করে বেড়েছে। পুরনো ট্রেন্ডকে সঙ্গে নিয়ে ডিজেলের দাম বেড়েছে পেট্রোলের চেয়ে। এদিন দিল্লিতে ডিজেলের দাম ৮০.১৯ টাকা প্রতি লিটারে। উল্লেখ্য, এই দাম লিটার প্রতি বেড়েছে ০.১৭ টাকা।

 কলকাতার দর

কলকাতার দর

বৃহস্পতিবার কলকাতায় পেট্রোলের দাম ঘোরাফেরা করেছে ৮০ টাকার আশপাশে । ব-হস্পতিবারএই দাম ছিল ৮১.৬১ টাকা প্রতি লিটারে। ডিজেলের দাম ছিল ৭৫.১৮ টাকা প্রতি লিটারে।

 তেলের দাম বৃদ্ধির প্রতিবাদ

তেলের দাম বৃদ্ধির প্রতিবাদ

দেশজুড়ে জ্বালানির অস্বাভাবিক দাম বৃদ্ধির প্রতিবাদে ইতিমধ্যেই কোমর বেঁধে নামছে কংগ্রেস। ২৯ জুন কংগ্রেসের তরফে দেশজুড়ে ধরনার ডাক দেওয়া হয়েছে। দেশের বিভিন্ন প্রান্তে তেলের দাম বৃদ্ধির প্রতিবাদে সেদিন বিক্ষোভে সামিল হবেন কংগ্রেস কর্মীরা। এদিকে, বামপন্থী দলগুলিও তেলের দাম বৃদ্ধির প্রতিবাদে সরকারের বিরুদ্ধে মুখর হতে শুরু করেছে ।

যত বাস আছে নামিয়ে ফেলুন, বড় ঘোষণা মুখ্যমন্ত্রীর

দেশে চাকরির পরিস্থিতি: MGNREGA নিয়ে কোন আশঙ্কার মেঘ!

English summary
Diesel and Petrol price Crosses Rs. 80 per litre in Delhi on 26 June
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X