• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

গুলি চলেনি, সামান্য ব্যবস্থা নেওয়া হয়েছিল, সাফাই গাইল দিল্লি পুলিস

জামিয়া মিলিয়া বিশ্ববিদ্যালয়ে ছাত্রদের উপর কোনও গুলি চালানো হয়নি। সোমবার সমালোচনার মুখে সাফাই গাইল দিল্লি পুলিস। অতিরিক্ত পুলিস ব্যবহারের অভিযোগও অস্বীকার করা হয়েছে। সোমবার সংবাদিক বৈঠক করে দিল্লি পুলিসের মুখপাত্র এনএস রনধাওয়া দাবি করেছেন এই নিয়ে দিল্লি পুলিসের বিরুদ্ধে রটনা করা হচ্ছে। একাধিক ভুয়ো খবর প্রচার করা হচ্ছে বলে অভিযোগ করেছেন তিনি। পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে সেদিন ন্যূনতম বাহিনী নিয়ে যাওয়া হয়েছিল বলে দাবি করেছেন তিনি। গুলি চালানোর অভিযোগও অস্বীকার করেছে দিল্লি পুলিস।

গুলি চলেনি, সামান্য ব্যবস্থা নেওয়া হয়েছিল, সাফাই গাইল দিল্লি পুলিস

রণধাওয়া উল্টে দাবি করেছেন বিক্ষুব্ধ ছাত্রদের সামলাতে গিয়ে ৩০ জন পুলিসকর্মী আহত হয়েছেন। তারমধ্যে এসিপি এবং ডিসিপি রেঞ্জের অফিসারও ছিলেন। তিনি জানিয়েছেন তিনজন এসএইচও-র হাত ভেঙেছে। একজন পুলিসকর্মী হাসপাতালে ভর্তি রয়েছেন। এদিকে জামিয়া মিলিয়া বিশ্ববিদ্যালয়ের উপাচার্য দাবি করেছেন বিনা অনুমতিতেই পুলিস ক্যাম্পাসে ঢুকেছিল। এবং কোনও রকম অনুমতি ছাড়াই ছাত্রছাত্রীদের লক্ষ্য করে টিয়ার গ্যাসের শেল ফাটায়। দিল্লি পুলিসের বিরুদ্ধে এই নিয়ে এফআইআর করা হবে বলে জানিয়েছেন উপাচার্য।

দিল্লি পুলিসের এই আচরণের প্রতিবাদে আজ পথে নামেন প্রিয়াঙ্কা গান্ধী। ইন্ডিয়া গেটে দলের একাধিক নেতা-নেত্রীকে নিয়ে অবস্থান বিক্ষোভে বসেন তিনি। তাতে সামিল হয়েছিলেন প্রায় তিনশ কংগ্রেস কর্মী সমর্থক। ছাত্রছাত্রীরা যাতে সেখানে পৌঁছতে না পারেন সেকারণে বন্ধ করে দেওয়া হয়েছিল ইন্ডিয়া গেট সংলগ্ন বেশ কয়েকটি মেট্রো স্টেশন।

গণতান্ত্রিক পথে আন্দোলন করুন বার্তা মমতার, হিন্দুত্ব ছাড়া কিছু বোঝেন না মোদী, কটাক্ষ অধীরেরগণতান্ত্রিক পথে আন্দোলন করুন বার্তা মমতার, হিন্দুত্ব ছাড়া কিছু বোঝেন না মোদী, কটাক্ষ অধীরের

English summary
Did not fire, minimum action was taken, clamed Delhi Police
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X