• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

ভারত কি গোপনে ফের সার্জিক্যাল স্ট্রাইক চালিয়েছে! রাজনাথের মন্তব্যে জল্পনা

  • |
Google Oneindia Bengali News

উরি হামলার প্রতিবাদে পাকিস্তানে ঢুকে ঠিক দুই বছর আগে সার্জিক্যাল স্ট্রাইক চালিয়ে সীমান্তপারের জঙ্গি ঘাঁটিগুলিকে গুড়িয়ে দিয়েছিল ভারতীয় সেনা। সেই হামলায় বহু জঙ্গি মারা যায়। দুই বছরের মাথায় তার ভিডিও প্রকাশ করেছে ভারতীয় সেনা। এদিকে শুক্রবার যে মন্তব্য করলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং তাতে নতুন করে জল্পনা তৈরি হল।

 ভারত কি গোপনে ফের সার্জিক্যাল স্ট্রাইক চালিয়েছে! রাজনাথের মন্তব্যে জল্পনা

কিছুদিন আগে সীমান্তে এক বিএসএফ জওয়ানকে গলা কেটে হত্যা করে পাকিস্তানি সেনা। তার প্রেক্ষিতে ভারত কড়া প্রতিক্রিয়া ব্যক্ত করেছে। রাষ্ট্রপুঞ্জের সভার সময় নির্ধারিত দ্বিপাক্ষিক বৈঠক বাতিল করেছে।

তার মধ্যেই ফের সার্জিক্যাল স্ট্রাইকের তত্ত্ব সামনে আসছে। শুক্রবার উত্তরপ্রদেশের মুজফফরপুরে এক সভায় বক্তব্য রাখতে গিয়ে রাজনাথ হেঁয়ালি রেখে বলেন, দুই-তিনদিন আগে একই ধরনের ঘটনা ঘটেছে। আপনাদের বলতে পারি, ভালো কিছুই ঘটেছে। বিএসএফ জওয়ান নরেন্দ্র সিংকে পাকিস্তান মেরেছে। খুবই দুঃখজনক ঘটনা। আমি ভারতীয় সেনাকে সবসময় বলেছি, আগ বাড়িয়ে গুলি না চালাতে। তবে পাকিস্তান বুলেট চালালে ভারতীয় সেনা বুলেট গুনবে না বলে হুঁশিয়ারি দিয়েছেন রাজনাথ।

[আরও পড়ুন: ফেসবুকে জুকারবার্গ-সহ পাঁচ কোটি অ্যাকাউন্ট হ্যাক! আপনারটি সুরক্ষিত তো ][আরও পড়ুন: ফেসবুকে জুকারবার্গ-সহ পাঁচ কোটি অ্যাকাউন্ট হ্যাক! আপনারটি সুরক্ষিত তো ]

কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর কথা শুনে বলে হয়েছে, একবার সার্জিক্যাল স্ট্রাইক হয়ে গিয়েছে। ফের একবার হামলা চালাতে পারে ভারতীয় সেনা। এর বেশি কিছু বলতে চাননি তিনি। শুধু বলেছেন, যা হয়েছে একেবারে ঠিকঠাক হয়েছে।

[আরও পড়ুন: ইন্দোনেশিয়ায় ভূমিকম্প ও সুনামির পর হাহাকার, প্রাণ গেল ৪৮ জনের ][আরও পড়ুন: ইন্দোনেশিয়ায় ভূমিকম্প ও সুনামির পর হাহাকার, প্রাণ গেল ৪৮ জনের ]

প্রসঙ্গত, বিএসএফের তরফে ডিজি কেকে শর্মা জানিয়েছেন, কনস্টেবল নরেন্দ্র সিংকে পাকিস্তানি বর্ডার অ্যাকশন টিম খুন করেছে। কারণ তাঁর শরীরে পাকিস্তানি বুলেটের চিহ্ন রয়েছে। পরে তাঁর গলা কাটা হয়। দুই বছর আগে উরিতে সেনা ছাউনিতে পাকিস্তানি জঙ্গিরা হামলা চালিয়ে ১৮ জন সেনাকে হত্যা করে। তার বদলা নিতেই ২৯ সেপ্টেম্বর ২০১৬ সালে ভারত সার্জিক্যাল স্ট্রাইক চালায়।

English summary
Did India conduct surgical strike this week? Rajnath Singh's remark become viral
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X