• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কঙ্গনাকে নিয়ে চূড়ান্ত বিশৃঙ্খলা বিমাববন্দরে, করোনা বিধি না মানলে বন্ধ উড়ান, কড়া নির্দেশিকা DGCA-র

চণ্ডীগড় থেকে মুম্বইগামী বিমান ধরেছিলেন কঙ্গনা। সেই বিমানে চূড়ান্ত বিশৃঙ্খলা তৈরি হয়েছিল। করোনা বিধি না মেনেই সংবাদ মাধ্যম চেপে গিয়েছিল বিমানের ভিতরে। এই নিয়ে তুমুল অসন্তোষ তৈরি হয় অন্য যাত্রীদের মধ্যে। তারপরেই করোনা বিধি কড়া করে ডিজিসিএ-র তরফে নির্দেশিকা জারি করে বলা হয়েছে, বিমান বন্দরে বিশৃঙ্খলা হলেই ২ সপ্তাহের জন্য উড়ান বাতিল করা হবে।

কঙ্গনাকে নিয়ে বিশৃঙ্খলা

কঙ্গনাকে নিয়ে বিশৃঙ্খলা

করোনা সংক্রমণের মধ্যেই চণ্ডীগড় থেকে মুম্বই গামী বিমান ধরেছিলেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। কঙ্গনা বিমানবন্দরে পা রাখার সঙ্গে সঙ্গে সংবাদ মাধ্যম হুড়োহুড়ি শুরু করে দেয়। বিমানে ভেতরে পর্যন্ত উঠে পড়েছিলেন তাঁরা। এই নিয়ে প্রবল অসন্তোষ তৈরি হয়েছিল অন্য যাত্রীদের মধ্যে।

 ইন্ডিগোকে নোটিস

ইন্ডিগোকে নোটিস

করোনা বিধা ভঙ্গ করায় ইন্ডিগোকে নোটিস পাঠিয়েছে ডিজিসিএ। এই নিয়ে কড়া বার্তা দিয়েছে ডিজিসিএ। এই ধরনের নিয়ম ভঙ্গ কিছুতেই মেনে নেওয়া হবে না বলে জানানো হয়েছে। এতে অন্য যাত্রীদের সুরক্ষা বিধি ভঙ্গ করা হচ্ছে বলে ইন্ডিগোকে নোটিস পাঠিয়েছে ডিজিসিএ। যাঁরা এই দায়িত্বজ্ঞানহীন ভাবে নিরাপত্তা শীথিল করেছে তাঁদের বিরুদ্ধে কড়া পদক্ষেপ করার নির্দেশ দেওয়া হয়েছে ইন্ডিগোকে।

 ২ সপ্তাহ উড়ান বন্ধ

২ সপ্তাহ উড়ান বন্ধ

আর কোথাও যাতে এই ঘটনার পুনরাবৃত্তি না ঘটে সেজন্য কড়া নির্দেশ জারি করেছে ডিজিসিএ। তাতে বলা হয়েছে কোনও বিমান বন্দরে কোভিড বিধি না মানা হলে সেই রুটে ২ সপ্তাহের জন্য উড়ান বাতিল করা হবে। সেকারণ সব অভ্যন্তরীন বিমান সংস্থাগুলিকে এই নিয়ে সতর্ক করা হয়েছে।

বিমানের ভেতরে ছবি তোলা বন্ধ

বিমানের ভেতরে ছবি তোলা বন্ধ

বিমানের ভেতরে কাউকে ছবি তুলতে দেখা গেল ২ সপ্তাহের জন্য সেই রুটে বিমান বন্ধ থাকবে বলে জানানো হয়েছে। কোনও যাত্রী সেকথা না মানলে তাকে বিমান সংস্থা নিষিদ্ধ করতে পারে বলে জানানো হয়েছে।

English summary
DGCA issued new COVID regulation for flights after chaos in Airport for Kangna Ranaut
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X