• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

জেলবন্দি থেকেও বিলাসবহুল জীবন কাটাচ্ছেন লালু! ভিডিও প্রকাশ্যে আসতেই বিতর্কের ঝড় বিহারে

  • |

ইতিমধ্যেই সাঙ্গ হয়েছে বিহারের ভোট পর্ব। বিরোধী মহাজোটকে পিছনে ফেলে নীতীশ কুমারের হাত ধরে বিহারে এনডিএ সরকারের পুনঃপ্রতিষ্ঠা হলেও আগের থেকে অনেকটাই শক্তি বেড়েছে লালুপ্রসাদের আরজেডির। লালু পুত্র তেজস্বীর হাত ধরেই ভোট প্রাপ্তির নিরিখে এসেছে রাজ্যের বৃহত্তম দলের তকমা। এদিকে বর্তমানে পশুখাদ্য দুর্নীতি মামলায় লালু জেলবন্দী থাকলেও তা শুধু খাতায় কলমেই।

জেলবন্দী থেকেও কাটাচ্ছেন বিলাসবহুল জীবন

জেলবন্দী থেকেও কাটাচ্ছেন বিলাসবহুল জীবন

এদিকে এই বছরের শুরু থেকেই রাঁচির রাজেন্দ্র ইনস্টিটিউট অফ মেডিকেল সায়েন্সেস (রিমস) এর ডাইরেক্টের নিজস্ব বাংলোতেই রয়েছেন লালু। সম্প্রতি সংবাদমাধ্যমের হাতে আসা একটি ভিডিওতে দেখা যাচ্ছে এই বাংলোতেই কার্যত ভিভিআইপি ট্রিটমেন্ট পাচ্ছেন লালু। জেলবন্দী থেকেও কাটাচ্ছেন বিলাসবহুল জীবন।

ফের লালুকে জেলে পাঠানোর দাবিতে সরব গেরুয়া শিবির

ফের লালুকে জেলে পাঠানোর দাবিতে সরব গেরুয়া শিবির

এদিকে এই ভিডিও সামনে আসতেই তোলপাড় হয়ে যাচ্ছে বিহারের রাজ্য রাজনীতি। এখজন সাজাপ্রাপ্ত আসামীকে কেন সরকারি বাংলোতে বিশেষ সুবিধা দিয়ে রাখা হবে সেই প্রশ্নও তুলতে শুরু করেছে বিজেপি। যত দ্রুত সম্ভব তাকে পুনরায় জেলে পাঠানোরও দাবি করে গেরুয়া শিবির। যদিও বিজেপির তর্জন গর্জনের মাঝে এখনও বিশেষ কোনও প্রত্যুত্তর দিতে দেখা যায়নি রাষ্ট্রীয় জনতা দলের কোনও নেতাকেই।

২০১৮-র জানুয়ারি থেকে রাঁচির জেলে ছিলেন লালু

২০১৮-র জানুয়ারি থেকে রাঁচির জেলে ছিলেন লালু

প্রসঙ্গত উল্লেখ্য, পশুখাদ্য দুর্নীতি মামলায় আগেই দোষী সাব্যস্ত হয়েছিলেন লালুপ্রসাদ যাদব। পরে তার চার বছরের জেলও হয়। ২০১৮-র জানুয়ারি থেকে ঝাড়খণ্ডের বিরষা মুন্ডা জেলে ছিলেন ৭২ বছরের এই রাজনীতিক। পরবর্তীতে তাঁর একাধিক শারীরিক অসুস্থতা দেখা দিলে ওই বছরের অগাস্ট থেকেই রাজেন্দ্র ইনস্টিটিউট অফ মেডিকেল সায়েন্সেস ছিলেন লালু। পরবর্তী এই বছর করোনা আতঙ্কের জেরে তাকে রিমস প্রধানের সরকারি বাংলোতে পাঠানো হয়।

গেস্ট হাউসে দিন গুজরান করছেন রিমসের নতুন ডাইরেক্টর

গেস্ট হাউসে দিন গুজরান করছেন রিমসের নতুন ডাইরেক্টর

সূত্রের খবর, যখন লালুকে ওই বাংলোতে পাঠানো হয় তখন তা ফাঁকাই ছিল। রিমসের নতুন ডাইরেক্টর যতক্ষন না হাসপাতালের দা.ভার গ্রহণ করছেন ততক্ষণ তা ফাঁকাই থাকবে বলেও জানা যায়। আর এই সুযোগেই ওই বাংলোতে থাকার ব্যবস্থা করা হয় লালুপ্রসাদের। এদিকে বর্তমান খবর অনুযায়ী, দায়ভার দেওয়া হলেও বাংলোতে আগে থেকে লালু থাকতে শুরু করলে বর্তমানে গেস্ট হাউসেই দিন কাটাচ্ছেন রিমসের নতুন ডাইরেক্টর ডাঃ কমলেশ্বর প্রসাদ।

কলকাতা : চিংড়িঘাটায় চায়ে পে চর্চায় তৃণমূলের বিরুদ্ধে দুর্নীতিকে হাতিয়ার দিলীপের

'টুকরে টুকরে'র পর 'গুপকর গ্যাং', নির্বাচনের নির্ঘণ্ট বাজতেই ৩৭০ ধারা ঘিরে উত্তপ্ত কাশ্মীর

English summary
Lalu Prasad Yadav spends luxurious life even from jail, controversy starts as soon as video comes out
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X