• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

নাগরিকত্ব বিল সোনার অক্ষরে জিন্নার সমাধিতে লেখা থাকবে, মোদীকে কটাক্ষ ডেরেক ও'ব্রায়েনের

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী নাগরিকত্ব বিল প্রসঙ্গে বলেছেন, আজকের দিনটি সোনার অক্ষরে লেখা থাকবে। মোদীর সেই কথার পরিপ্রেক্ষিতে কটাক্ষ করেলেন তৃণমূল সাংসদ ডেরেক ওব্রায়েন। তিনি বলেন, মোদী বলেছেন দিনটি স্বর্ণাক্ষরে লেখা থাকবে। আমি জানিয়ে দিচ্ছি কোথায় লেখা থাকবে। স্বর্ণাক্ষরে লেখা থাকবে পাকিস্তানে জিন্নাহর সমাধিতে।

মোদী যখন বলছেন চিন্তার কারণ আছে

মোদী যখন বলছেন চিন্তার কারণ আছে

ডেরেক ও'ব্রায়ানের কথায়, মোদী যখন বলছেন চিন্তার কোনও কিছু নেই, তখন চিন্তার কারণ আছে বৈকি। কেননা যতবার তিনি একথা বলেছেন, ততবার দেশ বিপাকে পড়েছে। দেশের মানুষের কাছে অন্ধকার দিন অবতীর্ণ হয়েছে। আচ্ছে দিন আর আসেনি দেশের মানুষের কাছে। তাই মোদী আস্বাস মানেই দুর্গতির সুত্রপাত।

বিজেপি তিন ‘জে’-র উপর প্রতিষ্ঠিত

বিজেপি তিন ‘জে’-র উপর প্রতিষ্ঠিত

ডেরেক ও'ব্রায়ান বলেন, বিজেপি দলটির ভিত্তি হল তিন ‘জে'। এই তিন ‘জে' হল ঝুট (মিথ্যা), ঝাঁস (প্রতারণা) এবং জুমলা (দুর্নীতি)। গত ৫ বছরের দিকে তাকালেই সেই উপলব্ধি হবে। সাধারণ মানুষের হাত থেকে টাকা কেড়ে নিয়েছে, ২কোটি মানুষ তাদের চাকরি হারিয়েছে, ৪৫০ জঙ্গি হামলা হয়েছে, অর্থনীতি ধসে গিয়েছে। এবার মানুষকে দেশ থেকে তাড়াতে চাইছে এই পার্টি।

নোটবন্দির ৫০ দিনের আস্বাস, চিন্তা করুন

নোটবন্দির ৫০ দিনের আস্বাস, চিন্তা করুন

তৃণমূল সাংসদ ডেরেক ও'ব্রায়ান বলেছিলেন, "স্বরাষ্ট্রমন্ত্রী বলেছেন যে উদ্বিগ্ন হওয়ার কিছু নেই। মোদী বলছেন চিন্তার কিছু নেই। এখানেই লুকিয়ে রয়েছে মিথ্যা। নোটবন্দির পর ৫০ দিন সময় চেয়েছিলেন নরেন্দ্র মোদী। তারপর কী হয়েছিল সবাই জানেন। মানুষের হাতের টাকা কেডে নেওয়া হয়েছিল। টাকার জন্য হাহাকার করেছিলেন মানুষজন।

ভাবুন, জিএসটি থেকে ৩৭০ ধারা বিলোপ, আর অর্থনীতি

ভাবুন, জিএসটি থেকে ৩৭০ ধারা বিলোপ, আর অর্থনীতি

তারপর জিএসটি চালুর পর চাকরি হারিয়েছিলেন দু-কোটি মানুষ। মানুষের অন্ন কেড়ে নিয়েছিল এই সরকার। এই মোদী-শাহরা বলেছিলেন ৩৭০ ধারা বিলুপ্ত হওয়ার পর জঙ্গি হামলা বন্ধ হয়ে যাবে। কিন্তু জঙ্গি হামলার ঘটেই চলেছে। মোদী জমানায় সাড়ে চারশো জঙ্গি হামলা হয়েছে। আর ক্ষমতায় এসে বলেছিলেন ৫ মিলিয়ন ডলার অর্থনীতি উপহার দেবেন তিনি। এখন দেখুন অর্থনীতির কী হাল করে ছেড়েছেন মোদী। আজ দেশের অর্থনীতি নিয়ে সবথেকে বেশি চিন্তার দরকার।

বাংলাকে দেশপ্রেম শেখাবেন না, নাগরিকত্ব বিল নিয়ে ডেরেকের কথায় স্বাধীনতার ইতিহাস

নাগরিকত্ব বিলের প্রতিবাদে জ্বলছে অসম, কাশ্মীর থেকে সেনা পাঠানো হচ্ছে উত্তর-পূর্বে

English summary
Derek O’brian criticizes Narendra Modi government on his CAB assurance. He says if Modi gives assurance it will be thinkable,
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X