উত্তর ভারতে কুয়াশার প্রতাপ, কতটা অসুবিধা হাওড়া রুটের ট্রেন, জানুন

Subscribe to Oneindia News

একে ধোঁয়াশা তাতে দোসর হয়ে দাঁড়িয়েছে কুয়াশা। যার জেরে ঘন কুয়াশায় রোজ রাত থেকে সকাল পর্যন্ত ঢেকে থাকছে উত্তর ভারত। এর প্রভাব পড়েছে উত্তর ভারতের রেল যোগাযোগ ব্যবস্থায়। নির্দিষ্ট সময়ের বহু পরে গন্তব্যস্থলে পৌঁছচ্ছে ট্রেন। গত কয়েক দিন ধরেই একাধিক দূরপাল্লার ট্রেনের দেরিতে চলা বারবার খবর এসেছে। শুক্রবারও এর অন্যথা হল না। বৃহস্পতিবার রাতের কুয়াশায় উত্তর ভারতমুখী বা সেখান থেকে আসা অন্তত ৪০ টি ট্রেন মারাত্মকরকম দেরিতে চলছে। এরমধ্যে হাওড়ামুখী এবং হাওড়া থেকে উত্তর ভারতমুখী একাধিক ট্রেন রয়েছে।

কুয়াশার ঘনঘাটায় বিপাকে হাওড়া রুটের লাখ খানেক যাত্রী

এখন পর্যন্ত যা খবর তাতে হাওড়ামুখী নিম্নলিখিত ট্রেনগুলি হয় দেরিতে চলছে, নচেৎ তাদের যাত্রা সূচনার সময়ের পরিবর্তন করা হয়েছে। 

কুয়াশার ঘনঘাটায় বিপাকে হাওড়া রুটের লাখ খানেক যাত্রী

এখনও পর্যন্ত হাওড়া থেকে উত্তর ভারতমুখী কোনও ট্রেন বাতিল করা হয়নি বলে রেল সূত্রে জানা গিয়েছে। তবে, কুয়াশা বিভ্রাটে এই মুহূর্তে কম করেও লাখ খানেক যাত্রীর রেল সফর প্রভাবিত হয়েছে বলেও খবর। এই যাত্রী হয় গত কয়েক ঘণ্টারও বেশি সময় ধরে বিভিন্ন স্টেশনে আটকে আছেন অথবা তাঁদের ছাড়তে চলা ট্রেনের সময় সূচির পরিবর্তন করা হয়েছে।

English summary
Dense fog of North India affects the smooth train service in various routes. Number of trains either areas running late or their departure time is rescheduled.
Please Wait while comments are loading...

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.