• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বলিউড গান চালাতে বাধা দেওয়ায় বিয়ের আসরেই মাতাল অতিথিদের হাতে খুন পাত্রের বাবা

দেরাদুন, ২৬ জুলাই : বিয়ের অনুষ্ঠান মানে গান বাজনা তো থাকবেই, কিন্তু এই গানবাজনার জেরেই প্রান দিতে হল পাত্রের বাবাকে। বিয়ের অনুষ্ঠানে নিমন্ত্রিত একদল মাতাল অতিথি তাদের পছন্দের বলিউড গান বাজানোর জন্য জোর দিচ্ছিল। পাত্রের বাবা তাদের আর বলিউড গান চালাতে বাধা দেওয়ায় তাকে গুলি করে মারল ওই 'মাতাল অতিথিরা'।

ঘটনাটি ঘটেছে, হরিদ্বারের মানগ্লওরের কাছে সাকোটি গ্রামে। বিয়ের অনুষ্ঠানে গ্রামের একদল মাতাল যুবক ডিজেকে বলে বলিউডের আরও গান বাজাতে যাতে তারা আরও নাচতে পারে। কিন্তু ততক্ষণে অনেক রাত হয়েগিয়েছিল তাই পাত্রের বাবা বিশ্বাস রান ডিজেকে গানবাজনা বন্ধ করতে বলে। যাতে বিয়ের অনুষ্ঠান শুরু হতে পারে। এরপরেই ওই মাতাল যুবকদের দলের নেতা তেলুরাম, বিশ্বাস রামের সঙ্গে বাকবিতণ্ডায় জড়িয়ে পরে।

বিয়ের আসরেই মাতাল অতিথিদের হাতে খুন পাত্রের বাবা

চিৎকার চেঁচামিচির আওয়াজ শোনায়, পাত্রের পরিবার বিশ্বাসরামকে সমর্থন করতে একে একে জড়ো হয়। তর্ক করতে করতেই এক যুবক পিস্তল বের করে ডিজের মাথায় ঠেকিয়ে গান চালাতে বলে। গানপয়েন্টে ওই ডিজে তাদের পছন্দের গান বাজাতে থাকে। এদিকেতখনও পাত্রের পরিবারের সঙ্গে ওই যুবক দলের তর্ক বিতর্ক চলছে। পাত্রের পরিবারকে রীতিমতো হুমকি দিতে থাকে যুবকরা।

পুলিশের তরফে জানানো হয়েছে, তর্কবিতর্ক বাড়তে থাকলে পাত্রের বাব বিশ্বাস রাম ওই যুবকদের বলে বিয়ের অনুষ্ঠান ছেড়ে চলে যেতে। এতে অপমানিত বোধ করে ওই দলের এখ যুবক বিশ্বাস রামকে গুলি করে। আহত অবস্থায় বিশ্বাস রামকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানে তাকে মৃত বলে ঘোষণা করা হয়।

এই ঘটনায় তেলুরাম ছাড়াও মদন পাল ও সুমিত সিং নামে আরও দুজনকে শনাক্ত করেছে পাত্রের পরিবার। পুলিশের হাতে তুলে দেওয়ার আগে অভিযুক্তদের বেদম মারধর কর গ্রামবাসী। আহত মদল পাল এবং সুমিত সিং আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

English summary
Denied more Bollywood songs, wedding guests murder groom’s father
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X