• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

২ হাজার টাকার নোট কি বাতিল হবে! কী দাবি অন্ধ্রপ্রদেশের মুখ্যমন্ত্রী চন্দ্রবাবুর

  • |

নোট বাতিলের ঘটনা কার্যত একটি বিপর্যয়। ফলে অবিলম্বে ২ হাজার টাকার নোট বাতিল করা হোক। এই দাবিতে সরব হলেন অন্ধ্রপ্রদেশের মুখ্যমন্ত্রী এন চন্দ্রবাবু নাইড়ু। এদিন ফের অভিযোগের সুরে চন্দ্রবাবু নাইড়ু বলেছেন, তিনি ডিজিটাল কারেন্সি চালু করার সহজ প্রস্তাব দিয়েছিলেন। তবে কেন্দ্র তা গ্রাহ্য করেনি। ফলে সঠিকভাবে বলবৎ করতে অক্ষম হয়েছে।

২ হাজার টাকার নোট কি বাতিল হবে! কী দাবি চন্দ্রবাবুর

এদিকে অন্ধ্রপ্রদেশের রাজধানী হতে চলা অমরাবতীর জন্যও কেন্দ্র পর্যাপ্ত সাহায্য করছে না বলে চন্দ্রবাবু নাইড়ু অভিযোগ করেছেন। কেন্দ্রের সঙ্গে বিবাদেই যে এনডিএ থেকে তিনি সরে এসেছেন তাও জানিয়েছেন টিডিপি নেতা।

চন্দ্রবাবুর কথায়, অমরাবতী তৈরির কাজ জোরকদমে চলছে। অথচ কেন্দ্র টাকা দিচ্ছে না। আমরা টাকা তোলার চেষ্টা করলে অহেতুক অভিযোগ করা হচ্ছে। ফলে কেন্দ্রের অসযোগিতায় গোটা কাজটাই থমকে গিয়েছে।

প্রসঙ্গত দিন কয়েক আগেই কেন্দ্রকে তির্যক মন্তব্যে বিঁধেছেন একদা এনডিএ-র সঙ্গী টিডিপি নেতা এন চন্দ্রবাবু নাইডু। তিনি কটাক্ষের সুরে বলেছেন, খুব শীঘ্রই পেট্রোলের মূল্য ও ডলারের সাপেক্ষে টাকার মূল্য ১০০ ছাড়াতে চলেছে। আর মোদী সরকারের আমলে দেশের যেটুকু আর্থিক বৃদ্ধি হচ্ছে তা ভারতের শক্তির জন্য হচ্ছে। এতে এনডিএ সরকারের কোনও কৃতিত্ব নেই। এটা আরও ভালো হতো যদি অন্য কোনও সরকার কেন্দ্রে ক্ষমতায় থাকত। এদিন ফের নতুন করে কেন্দ্রকে আক্রমণ করেছেন তিনি। এবং এই আক্রমণ যে আগামী লোকসভা ভোট পর্যন্ত জারি থাকবে তা নিশ্চিত করে বলা যায়।

English summary
Demonetisation a disaster, abolish rs. 2000 notes, claims Andhra Pradesh CM N Chandrababu Naidu
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X