India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

ত্রিপুরায় গণতন্ত্র বিপন্ন! পুরভোটের দিনে তৃণমূল প্রার্থীর পাশে দাঁড়ালেন বিজেপি বিধায়ক

Google Oneindia Bengali News

পুর ভোটের (Municipal Election) দুদিন আগে সাংবাদিক সম্মেলন করে রাজ্যের বিজেপি (BJP) নেতৃত্বকে তীব্র আক্রমণ করেছিলেন বিজেপি বিধায়ক সুদীপ রায় বর্মন (Sudip Roy Barman)। আর ভোটের দিন তিনি নেমে পড়লেন কার্যত দলের বিরুদ্ধে। যেখান থেকেই বিরোধীদের অভিযোগ পেয়েছেন, সেখানে গিয়েছেন। আগরতলায় আহত তৃণমূল (Trinamool Congress) প্রার্থীর পাশে দাঁড়িয়েছে। অভিযোগ করেছেন ত্রিপুরায় গণতন্ত্র বিপন্ন (Democracy is in danger)।

সকাল থেকে বিভিন্ন জায়গা থেকে অভিযোগ

সকাল থেকে বিভিন্ন জায়গা থেকে অভিযোগ

রাতে বিভিন্ন বিরোধী প্রার্থীদের বাড়িতে হামলার অভিযোগ উঠেছে ত্রিপুরায়। বিরোধী সমর্থকরা যাতে ভোট দিতে না যান, তার জন্য বাইক বাহিনীও হুমকি দেয় বলে অভিযোগ। এরপর এদিন সকালে ভোট গ্রহণ শুরু থেকে বিরোধী পোলিং এজেন্টদের ভয় দেখানো, তাঁদের মারধর করে বের করে দেওয়ার অভিযোগ করেছে সিপিএম-তৃণমূল কংগ্রেস। পরে সিপিএম এবং তৃণমূলের তরফে যথাক্রমে পশ্চিম আগরতলা এবং পূর্ব আগরতলা থানা অবরোধ করে বিক্ষোভ দেখানো হয়।

 ফের নাম না করে বিপ্লব দেবকে আক্রমণ সুদীপ রায় বর্মনের

ফের নাম না করে বিপ্লব দেবকে আক্রমণ সুদীপ রায় বর্মনের

এদিন সকাল থেকে বিজেপির হামলার অভিযোগ পাওয়া অনেক বুথেই গিয়েছেন বলে জানিয়েছেন রাজ্যের বিজেপি বিধায়ক সুদীপ রায় বর্মন। আক্রান্ত তৃণমূল প্রার্থীর পাশে থাকতেও তাঁকে দেখা গিয়েছে। তিনি সংবাদ মাধ্যমকে বলেছেন গণতন্ত্র বিপন্ন। ১৪৬ নম্বর ধারাকে লঙ্ঘন করা হয়েছে বলে অভিযোগ করেছেন তিনি। বিজেপির জিতে যাওয়া পুরসভারগুলির নাম উল্লেখ করে তিনি বলেছেন, মোহনপুরস রানিরবাজার, উদয়পুর, বিশালগড়, শান্তিরবাজার, জিরানিয়া থেকে দুষ্কৃতীদের নিয়ে যাওয়া হয়েছে আগরতলা-সহ যেসব জায়গায় ভোট বাকি রয়েছে সেইসব জায়গায়। সুদীপ রায় বর্মন বলেছেন, নেতৃত্বের শিশুসুলভ আচরণে দলের বদনাম হচ্ছে। তিনি সতর্ক করে বলেছেন, মানুষের অভিশাপ লাগছে, যার ফল আগামী দিনে ভোগ করতে হবে।

পুরভোট প্রহসনে, দুদিন আগেই বলেছিলেন

পুরভোট প্রহসনে, দুদিন আগেই বলেছিলেন

দুদিন আগে বিজেপি বিধায়ক সুদীপ পায় বর্মন অভিযোগ করেছিলেন পুরভোট প্রহসনে পরিণত করা হয়েছে। তিনি অভিযোগ করেছিলেন সিপিএম-এর গুণ্ডারা বিজেপি ঢুকে বদনাম করছে। মূল শত্রুকে চিহ্নিত করতে রাজ্য নেতৃত্ব ভুল করছে বলেও মন্তব্য করেছিলেন তিনি। তাঁর অভিযোগ মুষ্টিমেয় কয়েকজনের বিরুদ্ধে বলে অভিযোগ করেছিলেন সুদীপ রায় বর্মন। নিজের অবস্থান প্রসঙ্গে তিনি বলেছিলেন, বিজেপির বিরুদ্ধে নয়, তিনি দলকে দিশা দেখানোর চেষ্টা করছেন।

জবাব দিয়েছিলেন বিজেপি মুখপাত্র

জবাব দিয়েছিলেন বিজেপি মুখপাত্র

সুদীপ রায়বর্মনের অভিযোগের জবাব দিয়েছিলেন রাজ্য বিজেপির মুখপাত্র। ওই বিধায়ক আদৌ দায়িত্ববান কিনা তা নিয়ে প্রশ্ন তুলেছিলেন বিজেপির মুখপাত্র। যেভাবে সুদীপ রায়বর্মন কথা বলেছিলেন, এবং তারপরেই তৃণমূলের তরফে কুণাল ঘোষরা যে প্রতিক্রিয়া জানিয়েছিলেন, তাতে তাঁদের মধ্যে কোথাও যোগাযোগ রয়েছে, তা স্পষ্ট বলে ইঙ্গিত করেছিল রাজ্য বিজেপি।

বাংলাদেশে বাড়ছে করোনা গ্রাফ,সীমান্তের ঘোজাডাঙ্গা স্থল বন্দরে তৎপর প্রশাসন

ন্যাশনাল অ্যাপ্রেন্টিস ট্রেনিং স্কিম চালু থাকবে আরও ৫ বছর, সবকা সাথ, সবকা বিকাশের লক্ষ্যে বড় সিদ্ধান্ত মোদীরন্যাশনাল অ্যাপ্রেন্টিস ট্রেনিং স্কিম চালু থাকবে আরও ৫ বছর, সবকা সাথ, সবকা বিকাশের লক্ষ্যে বড় সিদ্ধান্ত মোদীর

English summary
Criticising attack on opposition parties BJP MLA Sudip Roy Barman says Democracy is in danger in Tripura.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X