• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দিল্লি হিংসা: 'ষড়যন্ত্র যদি হয়ে থাকে, তাহলে তা ফাঁস করতে বদ্ধপরিকর সরকার', সরব কিষেণ রেড্ডি

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প ঠিক যে সময়ে এসেছেন ভারতে , সেই সময়েই ঘটে গিয়েছে দিল্লিতে ভয়াবহ হিংসা। যার বলি ৪২ জন সাধারণ মানুষ। এখনও বিভিন্ন হাসপাতালে আহতের সংখ্যা ২০০ জন। আর ঘটনার তদন্তে নেমে বহুবার পুলিশের সামনে এসেছে ষড়যন্ত্রের সন্দেহ। এমন পরিস্থিতিতে এদিন কেন্দ্রীয় মন্ত্রী তথা স্বরাষ্ট্রমন্ত্রকের প্রতিমন্ত্রী কিষেন রেড্ডি বক্তব্য রেখেছেন দিল্লি হিংসা নিয়ে।

'নিরীহ মানুষের হত্যা'

'নিরীহ মানুষের হত্যা'

হায়দরাবাদে এক জনসভায় এদিন জি কেষণ রেড্ডি বলেন,'গত সপ্তাহে দিল্লিতে অস্বস্তির পরিস্থিতি আমরা দেখেছি। দুঃজনকভাবে বহু নিরীহ মানুষ প্রাণ হারিয়েছেন আর বেশ কিছু সম্পত্তি নষ্ট হয়েছে। প্রাণ হারিয়েছেন সাহসী কনস্টেবল। গুজব রটিয়েছে বিভিন্ন রাজনৈতিক দলের একাংশ, সোশ্যাল মিডিয়া, আর মিডিয়ার অংশ।'

ষড়যন্ত্র ঘিরে কোন বার্তা মন্ত্রীর কণ্ঠে?

এদিনের সভায় জি কিষেণ রেড্ডি সাফ জানান, 'যদি ষড়যন্ত্র হয়ে থাকে,যা দাঙ্গায় উস্কানি দিয়েছে.. তাহলে সে সম্পর্কে সত্য উদ্ঘাটন করতে মোদী সরকার বদ্ধপরিকর। ..' এভাবেই এদিন দিল্লি হিংসা ঘিরে ষড়যন্ত্রের তত্ত্ব সম্পর্কে নিজের অবস্থান স্পষ্ট করেছে সরকার।

সিএএ নিয়ে কী জানিয়েছেন কিষেণ রেড্ডি?

সিএএ নিয়ে কী জানিয়েছেন কিষেণ রেড্ডি?

জি কিষেণ রেড্ডি এদিন সিএএ প্রসঙ্গে জানিয়েছেন, ' সিএএ কারোর থেকে নাগরিকত্ব কেড়ে নেওয়ার জন্য তৈরি হয়নি। এটি নাগরিকত্ব দেওয়ার জন্য তৈরি হয়েছে। এই নাগরিকত্ব তাঁদের দেওয়া হবে, যাঁরা পাকিস্তান, আফগানিস্তান, বাংলাদেশের সংখ্যালঘু হয়ে থেকে অত্যাচারিত হয়েছেন। '

দিল্লি হিংসা নিয়ে ওড়িশা সরকারের পদক্ষেপ

দিল্লি হিংসা নিয়ে ওড়িশা সরকারের পদক্ষেপ

দিল্লি হিংসায় বিএসএফ কনস্টেবল মহম্মদ আনিসের বাড়ি পুড়ে গিয়েছে. যে মহম্মদ আনিস ওড়িশায় মাওবাদী দমনে বড় ভূমিকা নিয়েছেন ভারতীয় সেনার তরফে। আর সেই আনিসের পরিবারকে সাহায্যার্থে ওড়িশার বিজেডি সরকার ১০ লাখ টাকা অনুদানের ঘোষণা করেচে।

English summary
Modi govt is determined to go to the bottom of the truth to unveil conspiracy,if any,says Reddy.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X