• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দিল্লিতে অব্যাহত মৃত্যু মিছিল, হিংসা থামার পর রাজধানীর চেহারা একনজরে

এখন শুধু স্বজনহারার কান্না। জাফরাবাদ থেকেগোকুলপুরীতে এখন অস্বস্তির নীরবতা। যে ওলি-গলি জুড়ে আড্ডা, হইহই, লোকচলাচল ছিল, সেই গলি জুড়ে এখন শুধু পুড়ে যাওয়া গাড়ি, দোকানের অস্বিত্বের সন্ধান চলছে। নিজের চেনা বাসস্থান ছেড়ে আতঙ্কে এলাকা ছাড়ছেন অনেকেই। আর তার সঙ্গে অব্যাহত দিল্লি হিংসার মৃত্যু মিছিল।

 অস্বস্তির নীরবতা

অস্বস্তির নীরবতা

শুক্রবার ১০ ঘণ্টার জন্য দিল্লির বিভিন্ন জায়গা থেকে ১৪৪ ধারা সরিয়ে নেওয়ার বার্তা দিয়েছে স্বরাষ্ট্রমন্ত্রক। তাও যেন আতঙ্কের নিস্তব্ধতা কাটছে না। বিভিন্ন এলাকায় ৭ হাজার প্যারামিলিটারি ফোর্স মোতায়েন রয়েছে। নতুন করে কোনও হিংসার খবর উঠে আসছে না। তবে যে হিংসার ছবি গত কয়েকদিনে দিল্লি দেখেছে ,তার আতঙ্কের রেশ এখনও রাজধানী কাটিয়ে উঠতে পারেনি।

পুলিশের তরফে আর্জি

পুলিশের তরফে আর্জি

এলাকায় শান্তি বজায় রাখবার পাশাপাশি, পুলিশ আর্জি জানিয়েছে কোনও মতেই যেন হিংসার ছবি কেই ফেসবুক বা সোশ্যাল মিডিয়ায় না পোস্ট করেন। নাগরিকদের এক্ষেত্রে আরো দায়িত্ববান হওয়ার কথা বলা হয়েছে।

 মৃতের সংখ্যা ৩৮

মৃতের সংখ্যা ৩৮

দিল্লিতে এপর্যন্ত হিংসায় মৃতের সংখ্যা ছুঁয়েছে ৩৮ জনে। এখনও পর্যন্ত পুলিশের সন্দেহের নজরে রয়েছে ৫১৪ জন। গ্রেফতার শতাধিক। অন্যদিকে, হিংসায় আহত হয়ে বিভিন্ন হাসপাতালে প্রায় ২০০ জনেরও বেশি মানুষ। এমন পরিস্থিতিতে দিল্লি প্রশাসন ও কেন্দ্র একের পর এক ব্যবস্থা নিয়ে চলেছে শান্তি স্থাপনে।

English summary
Delhi unrest erupts uneasy calm, death toll reaches 38 .
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X