• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দিল্লিতে বাড়-বাড়ন্ত করোনা, এবার ২৬ হাজার ছাড়াল দৈনিক আক্রান্তের সংখ্যা

রেহাই নেই! করোনা থেকে রেহাই যেমন নেই, তেমনই দিল্লির বুকে করোনার জেরে আক্রান্ত রোগী যদি খুবই অসুস্থ হয়ে পড়েন ,তাহলে তাঁকে অক্সিজেন যোগান দিতে গিয়ে যে হয়রানি, উদ্বেগ তা থেকেও রেহাই নেই। সব মিলিয়ে ভালো নেই দেশের রাজধানী। একদিকে করোনা ক্রমেই বাড়ছে, অন্যদিকে চিকিৎসার সরঞ্জামের অভাব। পরিস্থিতি এতটাই করুণ যে খোদ চিকিৎসকদের চোখে পর্যন্ত জল এসে যাচ্ছে পরিকাঠামোর অবস্থা দেখে।

দিল্লিতে বাড়-বাড়ন্ত করোনা, ২৬ হাজার ছাড়াল দৈনিক আক্রান্তের সংখ্যা

এদিকে, গত ২৪ ঘণ্টায় রাজধানীতে করোনার জেরে আক্রান্ত হয়েছেন ২৬,১৬৯ জন। এর আগে গতকালের রিপোর্টে বলা হয়, গত ২৪ ঘণ্টায় আক্রান্তের সংখ্যা ফের ২৪ হাজারের ঘরে। এদিন রাজধানীতে গত ২৪ ঘণ্টায় আক্রান্তের সংখ্য়া দাঁড়ায় ২৪,৬৩৮ জন। গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ২৪,৬০০ জন। গত ২৪ ঘণ্টায় মৃত্যু হয়েছে ২৪৯ জনের। এদিকে, ২২ এপ্রিলের করোনা রিপোর্ট বলছে রাজধানীতে গত একদিনে ৩০৬ জনের মৃত্যু হয়েছে। ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ১৯,৬০৯ । দিল্লিতে গত একদিনে করোনার জেরে মৃত্যু হয়েছে ৩০৬ জনের।

গতকাল দিল্লিতে যেখনে ২৪৯ জনের মৃত্যু সংবাদ এসেছে , সেখানে আজ দিল্লির বুকে ৩০৬ জনের মৃত্যুর খবর এসেছে। করোনার জেরে এই এলাকায় মোট আক্রান্তের সংখ্যা ৯৫৬,৩৪৮ জন , মোট সুস্থ হয়েছেন ৮৫১৫৩৭ জন। মৃত্যু হয়েছে ১৩,১৯৩ জনের। অ্যাক্টিভ কেস রয়েছে ৯১,৬১৮ জনের। এদিকে, দিল্লির সঙ্গে পাল্লা দিয়ে কেরলে বাড়তে শুরু করেছে করোনার আক্রান্তের সংখ্যা। কেরলে একদিনে আক্রান্তের সংখ্যা আজ ২৬,৯৯৫ জন। দক্ষিণী এই রাজ্যে ক্রমাগত জটিল পরিস্থিতি তৈরি করছে করোনার জের।

English summary
Delhi reports 26,169 new COVID19 cases in the last 24 hour
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X