• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

করোনা সংক্রমণ ফের ভয় দেখাচ্ছে দিল্লিতে, সাতমাস পরে ফের দৈনিক আক্রান্ত বেড়ে ২৭২৬ জন

  • By
  • |
Google Oneindia Bengali News

ফের একবার দিল্লিতে আতঙ্ক ছড়াচ্ছে করোনা সংক্রমণের হার। বৃহস্পতিবার দিল্লিতে একদিনে করোনা সংক্রমিত হয়েছেন ২৭২৬ জন। যা গত সাত মাসের মধ্যে দৈনিক সর্বোচ্চ বলে স্বাস্থ্য দপ্তর জানিয়েছে। ফলে রাজধানী দিল্লিতে নতুন করে আতঙ্ক তৈরি হয়েছে।

দিল্লিতে সাতমাস পরে ফের দৈনিক আক্রান্ত বেড়ে ২৭২৬ জন

গত ২৪ ঘণ্টায় দিল্লিতে করোনা সংক্রমিত হয়ে মারা গিয়েছেন ৬ জন। লাফিয়ে করোনা পজিটিভিটি রেট পৌঁছে গিয়েছে ১৪.৩৮ শতাংশে। এই মুহূর্তে দিল্লিতে অ্যাক্টিভ করোনা কেসের সংখ্যা ৮৮৪০ জন। যা গত ছয় মাসের মধ্যে সর্বোচ্চ। এর আগে ফেব্রুয়ারি মাসের ৬ তারিখে অ্যাক্টিভ কেসের সংখ্যা পৌঁছেছিল ৮৮৬৯ জনে।

বৃহস্পতিবার ভারতে দৈনিক করোনা সংক্রমণের সংখ্যা ছিল ১৬ হাজার ২৯৯ জন। মারা গিয়েছেন একদিনে ৫৩ জন। সবমিলিয়ে দেশজুড়ো করোনায় মৃতের সংখ্যা পৌঁছেছে ৫ লক্ষ ২৬ হাজার ৮৭৯ জনে। এই মুহূর্তে দেশজুড়ে অ্যাক্টিভ করোনা আক্রান্ত ১ লক্ষ ২৫ হাজারের বেশি। তার মধ্যে বাংলায় একদিনে করোনা আক্রান্ত ৫৯৮ জন ও মারা গিয়েছেন ৪ জন। পাশাপাশি মুম্বইয়েও একদিনে ৬৮৩ জন করোনা সংক্রমিত হয়েছেন। মারা গিয়েছেন একজন।

জম্মু ও কাশ্মীরে একদিনে করোনা সংক্রমিত ৬৩৭ জন, মিজোরামে ১৭৮ জন, অসমে ২১৪ জন ও লাদাখে ১২ জন সংক্রমিত।

বাংলায় সবমিলিয়ে এই মুহূর্তে অ্যাক্টিভ কেসের সংখ্যা ৬৪৩৮ জন। একদিনে রোগ সারিয়ে পশ্চিমবঙ্গে সুস্থ হয়েছেন মোট ৮০২ জন ব্যক্তি।

English summary
Delhi Reports 2,726 New Covid Cases, Highest in 7 months since February
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X